টঙ্গীতে নেশার টাকার জন্য খুন: দুই আসামীর আদালতে অপরাধ স্বীকার

Slider গ্রাম বাংলা

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: টঙ্গী পূর্ব থানা পুলিশ গলা কাটা খুনের মামলার রহস্য উদঘাটন করেছে। এই ঘটনায় জড়িত সন্দেহে গ্র্রেপ্তার ৫জনের মধ্যে দুইজন আদালতে স্বীকারোমূলক জবানবন্ধী দিয় অপরাধ স্বীকার করেছে। বাকী ৩ আসামীর ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

আজ মঙ্গলবার টঙ্গী পূর্ব থানা পুলিশ এই তথ্য জানায়। পুলিশ জানায়, চাঞ্চল্যকর গলাকাটা হত্যা মামলায় ৫জনকে গ্রেপ্তার করা হয়। এর মধ্যে আসামী সোহেল ও রোমান গতকাল সোমবার বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্ধী দিয়ে খুনের ঘটনা স্বীকার করেছে। বাকী ৩ আসামী জুনু, হৃদয় ও বাবুকে জিঞ্জাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত। এর আগে শুক্রবার সকাল ৭টার দিকে গাজীপুর মহানগর এলাকার টঙ্গী পূর্ব থানাধীন পাগাড় ফরিদ খান রোডের জনৈক সাত্তার এর বাসার দক্ষিণ দিকে মন্টু পালমার এর মালিকানাধী খালি জায়গায় স্তুপাকৃত ইটের পাশ থেকে মোশারফ করিম (২৫) এর গলাকাটা লাশ উদ্ধার হয়। নিহতের পিতার নাম মোহাম্মদ আলী। বাড়ি সুনামগঞ্জ জেলা সদরের করি হাঁটিয়া গ্রামে। তিনি টঙ্গী এলাকায় বসবাস করতেন। এই হত্যার ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

ঘটনার পর টঙ্গী পূর্ব থানা, জিএমপি, গাজীপুর এর নেতৃত্বে টঙ্গী পূর্ব থানা, গাছা থানা, পূবাইল থানা এবং ডিএমপি ঢাকার খিলগাঁও থানার যৌথ অভিযানে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকান্ডের সাথে প্রত্যক্ষভাবে জড়িত ৫জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, ময়মনসিংহ জেলার কতোয়ালী থানার অষ্টধার কুড়ারাকান্দা গ্রামের নুরুল ইসলামের ছেলে মোঃ সোহেল মিয়া (২২), গাজীপুর মহানগরের
পূবাইল থানার হারবাইদ গ্রামের জয়নাল আবেদীনের ছেলে জুনায়েদ হোসেন উরফে জুনু(১৯), ময়মনসংসিংহ জেলার নান্দাইল থানার কড়ইকান্দি গ্রামের হারিছ
উদ্দিনের ছেলে মোঃ হৃদয় (২১), টঙ্গীর পাগার এলাকার শহিদুল ইসরঅমের ছেলে মোঃ রাসেল উরফে বাবু (২৬),রাজবাড়ি জেলার গোয়ালন্দ থানার হামিদের টেক গ্রামের লাল মিয়ার ছেলে মোঃ রোমান (১৮)। তারা সবাই টঙ্গী এলাকায় বসবাস করেন।

আদালতের স্বীকারোক্তিমূলক জবানবন্ধীর বরাত দিয়ে পুলিশ জানায়, আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে ভিকটিম মোশারফ করিম (২৫) কে নেশার টাকার জন্য ধারালো
অস্ত্র দ্বারা জবাই করে হত্যা করে অটো রিক্সা ছিনিয়ে নিয়ে পাগাড় সোসাইটি মাঠ এলাকা হতে বাবুর গ্যারেজে বিক্রি করে দেয়। পরবর্তীতে অভিযান পরিচালনা করে মোঃ রাসেল উরফে বাবু এর গ্যারেজ হতে অটো রিক্সাটি উদ্ধার করা হয়।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) আশরাফুল ইসলাম জানান, দুই আসামী আদালতে খুনের কথা স্বীকার করেছে। বাকী তিন আসামী তিন দিনের রিমান্ডে আছে। তাদের রিমান্ড শেষ হলে আনুষ্ঠানিকভাবে হত্যাকান্ড সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *