প্রেমের ফাঁদে ফেলে শ্লীলতাহানি নগ্ন ছবি দিয়ে পোস্টারিং

Slider বিচিত্র


মাসুদ রানা সরকার, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া জেলার ধুনট উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি করে সেই ছবি দিয়ে পোস্টার বানিয়ে প্রচার করায় আনিছুর রহমান (২৮) নামে এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

শুক্রবার, ৯ জুন সকালে ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদি হয়ে শ্লীলতাহানি ও পর্নোগ্রাফি আইনে ওই প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে থানায় এ মামলা দায়ের করেন।আসামি আনিছুর রহমান উপজেলার ছোট এলাঙ্গী গ্রামের লোকমান হোসেনের ছেলে। সে ধুনট পৌর এলাকায় অফিসার পাড়ার একটি ভাড়া বাসায় বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীদের প্রাইভেট পড়ায়। মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পার-ধুনট গ্রামের এক ছাত্রী স্থানীয় সরকারি উচ্চ বিদ্যালয়ে থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। প্রাইভেট পড়ার সুবাদে এক সন্তানের জনক শিক্ষক আনিছুর রহমান ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।এক পর্যায়ে মেয়েটিকে কয়েক দফা অনৈতিক কাজের প্রস্তাব দেয় ওই শিক্ষক। কিন্ত শিক্ষকের অনৈতিক প্রস্তাবে সাড়া দেয়নি মেয়েটি।

এ অবস্থায় গত ৪ ফেব্রুয়ারী, ওই বাসায় প্রাইভেট পড়া শেষে সকাল ১০টার দিকে আনিছুর রহমান মেয়েটিকে শ্লীলতাহানি করে কৌশলে সেই দৃশ্য মোবাইল ফোনে ছবি তোলে। মেয়েটি বাড়িতে ফিরে বিষয়টি তার বাবাকে জানায়।এতে ক্ষুব্ধ হয়ে আনিছুর রহমান মেয়েটির তোলা নগ্ন ছবি দিয়ে পোষ্টার বানিয়ে গত ৭ জুন, এলাকার বিভিন্ন প্রতিষ্ঠান, বাসা-বাড়ি ও বৈদ্যুতিক খুটির সাথে লাগিয়ে দেয়। এ ঘটনায় মামলা দায়েরের পর থেকে শিক্ষক আনিছুর রহমান পলাতক থাকায় এ বিষয়ে তার কোন বক্তব্য পাওয়া যায়নি। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *