যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলা, শিশুসহ নিহত ৫

Slider সারাবিশ্ব

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে দেশটির স্থানীয় সময় শুক্রবার রাতে বন্দুকধারীর হামলায় শিশুসহ অন্তত পাঁচজন নিহত হয়েছে। টেক্সাসের পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, বাকবিতণ্ডার জেরে এক ব্যক্তি তার প্রতিবেশী পরিবারের পাঁচজনকে গুলি করে হত্যা করেছে। খবর বিবিসির।

পুলিশ ধারণা করছে, অভিযুক্ত ব্যক্তির সেমি-অটোম্যাটিক অস্ত্র চালানো নিয়ে তাদের মধ্যে তর্কাতর্কি হচ্ছিল। বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, নিহতদের সবাই হন্ডুরাসের বাসিন্দা। তাদের মধ্যে আট বছরের একটি শিশুও রয়েছে।

রাজ্যের হিউস্টনের উত্তরে সান জাকিন্টো কাউন্টির ছোট শহর ক্লিভল্যান্ডে এই গোলাগুলির ঘটনা ঘটেছে। স্থানীয় পুলিশ কর্মকর্তা গ্রেগ ক্যাপার্সের মতে, নিহতদের মধ্যে দুজন নারী ছিলেন যাদেরকে বেঁচে থাকা দুটি শিশুর ওপর উপুড় হয়ে পড়ে থাকতে দেখা গেছে।

পুলিশ কর্মকর্তা ক্যাপার্স স্থানীয় সংবাদমাধ্যম কেটিআরকে জানান, আমার মতে, তারা আসলে বাচ্চাদের রক্ষা করার জন্য এবং তাদের বাঁচিয়ে রাখার চেষ্টা করছিল। তিনি আরও বলেছেন, নিহতদের সবার ঘাড়ের ওপরে গুলি চালানো হয়েছে। তাদেরকে নিশ্চিতভাবে খুন করার লক্ষ্যেই হামলাকারী মাথায় গুলি করার চেষ্টা করেছে।

বিবিসি বলছে, সন্দেহভাজন ওই হামলাকারীর নামা ফ্রান্সিস্কো ওরোপেজ (৩৮)। ধারণা করা হচ্ছে, তিনি মেক্সিকান। তিনি এখনো পলাতক আছেন এবং তার কাছে অস্ত্র আছে বলে পুলিশ ধারণা করছে। তার বিরুদ্ধে পাঁচটি খুনের অভিযোগ আনা হয়েছে

ধারণা করা হচ্ছে, হামলাকারী নিকটবর্তী জঙ্গলে লুকিয়ে আছেন। তার সন্ধানে পুলিশ কুকুর এবং একটি ড্রোন ব্যবহার করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *