পুলিশের ১৬ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি

Slider জাতীয়

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ৯ জনকে বদলি করা হয়েছে। একই সঙ্গে সহকারী পুলিশ সুপার পদমর্যাদার সাতজনকে বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের সই করা এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

বদলি হওয়া অতিরিক্ত পুলিশ সুপারদের মধ্যে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথকে কুষ্টিয়া জেলায়, পুলিশ সদর দপ্তরের সিফাত-ই-রাব্বানীকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নে (র‍্যাব), গাজীপুর জেলার ডা. ইন্দিতা মালাকারকে জিএমপিতে, জিএমপির রেজওয়ান আহমেদকে বরিশাল জেলায় ও সিআইডির শিকদার মো. হাসান ইমামকে এপিবিএনে বদলি করা হয়েছে।

এ ছাড়া ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের মোহাম্মদ মোজাম্মেল হোসেনকে বরগুনায়, খুলনার মহসীন আল মুরাদকে কুষ্টিয়া ভেড়ামারা সার্কেলে, কুষ্টিয়া ভেড়ামারা সার্কেলের মো. আসিফ ইকবালকে খুলনায় ও র‍্যাবের উত্তম কুমার বিশ্বাসকে সিআইডিতে বদলি করা হয়েছে।

বদলি হওয়া সহকারী পুলিশ সুপারদের মধ্যে আছেন- টাঙ্গাইলের সখীপুর সার্কেলের এম এম রাকীব উর রাজা। তাকে কক্সবাজারের চকরিয়া সার্কেলে বদলি করা হয়েছে।

এ ছাড়া সিএমপির শরিফুল ইসলামকে টাঙ্গাইলের সখীপুর সার্কেলে, র‍্যাবের আব্দুল্লাহ আল মামুনকে ডিএসবিতে, ডিএমপির মোহাম্মদ মনিরুজ্জামানকে এপিবিএনে, রেলওয়ে পুলিশের মোহাম্মদ ইব্রাহিমকে রাজশাহীর সারদায়, ঢাকা আরআরএফের মো. মজিবুর রহমানকে সিআইডিতে ও ট্যুরিস্ট পুলিশের এস এম আহসান হাবীবকে ময়মনসিংহের হালুয়াঘাট সার্কেলে বদলি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *