রাজবাড়ীতে ছাত্রলীগ সভাপতিকে গুলি করে হত্যা

Slider রাজনীতি

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়িতে তাকে গুলি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের নাম শেখ সুমন সবুজ। বাবার নাম শামসুল আলম বাবু। সবুজের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, সবুজ বাড়ির পাশেই পদ্মা নদীতে টাকার বিনিময়ে স্পিডবোটে করে মানুষকে ঘোরানোর ব্যবসার সঙ্গে জড়িত। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কয়েকজন সহযোগীর সঙ্গে বাড়িতে ঘরের মধ্যে ব্যবসার হিসাব করছিলেন। এ সময় দুর্বৃত্তরা জানালা দিয়ে গুলি করে। এতে সবুজ ও তার দুই সহযোগী আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রাজবাড়ীর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সবুজের অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ফরিদপুরে নেওয়ার পথে সবুজ মারা যান।

রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, ‘সবুজ ছাত্রলীগের একজন নিবেদিত নেতা ছিলেন। তার মৃত্যুর কারণ উদঘাটন করে দোষীদের শাস্তির দাবি জানাই।’

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন বলেন, ‘বিষয়টি দুঃখজনক। এ ঘটনার সঙ্গে যারা জড়িত কেউ পার পাবে না। পুলিশ এরই মধ্যে বিভিন্নভাবে কাজ শুরু করেছে। দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে। ঘটনাস্থলসহ আশেপাশে পুলিশি টহল জোরদারসহ তদন্ত চলমান রয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *