মুচকি হাসিতে বুবলী, আদর বললেন ‘খেলা হবে’

Slider বিনোদন ও মিডিয়া


চিত্রনায়ক আদর আজাদ ও শবনম বুবলী অভিনীত ‘লোকাল’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসতেই দর্শক সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে। সঙ্গে ঘোষণা ঈদে মুক্তির। যে সিনেমায় পুতুল নায়িকার নিয়ম ভেঙে ভিন্ন চরিত্রে হাজির হয়ে চমকে দিলেন বুবলী। নতুন নায়ক আদর আজাদ দেখালেন লুকের খেলা।

সেই প্রশংসাপত্র ভাঁজ করে পকেটে রাখতে না রাখতে ক্লিওপেট্রা ফিল্মস গতকাল সোমবার সন্ধ্যায় প্রকাশ করল ‘লোকাল’র প্রথম গান ‘খেলা হবে’। যে খেলা সত্যিই দেখার মতো। যেখানে আদরের অ্যাকশন আর বুবলীর মুচকি হাসি দর্শকরা মন কেড়েছে।

সিনেমা মুক্তির খবরে ‘লোকাল’ নিয়ে বেশ আগ্রহ দেখিয়েছেন প্রেক্ষাগৃহ মালিকরা। ঈদে মুক্তি পেতে যাওয়া সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে এগিয়ে রয়েছে ‘লোকাল’। প্রায় ২০টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা সাইফ চন্দন।

এই নির্মাতা বলেন, ‘ট্রেলার প্রকাশের পর থেকেই ভালো সাড়া পাচ্ছি। গানটি প্রকাশের পর আত্মবিশ্বাস ফিরে পেলাম আমরা। সিনেমাটি মুক্তির পরেও আমার বিশ্বাস সবার এই উচ্ছ্বাস অব্যাহত থাকবে। দর্শকের প্রতি অনুরোধ, ঈদে সবাই সিনেমাটা দেখবেন। গল্প-নির্মাণ সবকিছুতে ভালোলাগা খুঁজে পাবেন।’

অভিনেতা আদর আজাদ বলেন, ‘ট্রেলার দেখে সবাই তাদের ভালোলাগার কথা জানিয়েছেন। গানটিও দর্শক সমালোচকদের নজর কেড়েছে। আমরা চেষ্টা করেছি দর্শক চাহিদা অনুযায়ী ভালো গল্পের একটি সিনেমা উপহার দেওয়ার। আশা করছি, সিনেমাটি দেখে কেউ নিরাশ হবেন না।’

‘লোকাল’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ। এতে আদর-বুবলীর সঙ্গে আরও আছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, ইরানী, রেজওয়ান, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিমুল খান, মারিয়া, সামির, জাহিদ, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরিফসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছে ক্লিওপেট্রা ফিল্মস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *