আগুনে ৭ ফায়ার সার্ভিস কর্মী আহত

Slider ফুলজান বিবির বাংলা


রাজধানীর নিউ সুপার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন ফায়ার সার্ভিসের সাতজন কর্মী। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে তারা অসুস্থ হয়ে পড়েন বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ডিউটি অফিসার রাকিবুল হাসান বলেন, ‘আগুন নেভাতে গিয়ে আমাদের ফায়ার ফাইটার সাতজন আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

এদিকে ঢামেক সূত্র বলছে, নিউ মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় ধোঁয়ায় অসুস্থ চারজনকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তাদের অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। আহতদের মধ্যে তিনজন ফায়ার সার্ভিসের কর্মী। তারা হলেন-রাসেল (২২), শান্ত (২৪) ও তৌফিক (২৩)। এ ছাড়া রিফাত (২৩) নামে একজন স্বেচ্ছাসেবীকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আজ শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে নিউ সুপার মার্কেটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। এরপর একে একে ২৮টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। তাদের সঙ্গে যোগ দিয়েছেন সেনা, নৌ ও বিমানবাহিনী। এ ছাড়া র‌্যাব ও বিজিবি সদস্যরাও আগুন নেভাতে কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *