অবশেষে দিল্লির একাদশে মোস্তাফিজ

Slider খেলা


টানা তিন ম্যাচ বসিয়ে রাখার পর মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে ম্যাচে দিল্লি ক্যাপিটালসের একাদশে সুযোগ হয়েছে বাংলাদেশি বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানের।

মঙ্গলবার টস জিতে প্রথম বল করার সিদ্ধান্ত নেয় মুম্বাই। দুই দলই আছে প্রথম জয়ের খোঁজে। দিল্লি টানা তিন ম্যাচ আর মুম্বাই টানা দুই ম্যাচ হেরে আছে পয়েন্ট টেবিলের তলানিতে।

ম্যাচে দিল্লির একাদশে এসেছে দুইটি পরিবর্তন। প্রোটিয়া ব্যাটসম্যান রাইলি রুশোর বদলে নেয়া হয়েছে মোস্তাফিজকে। আর খলিল আহমেদের বদলে সুযোগ হয়েছে যশ ধুলের। আর মুম্বাই স্কোয়াডে স্টাবসের বদলে নেয়া হয়েছে পেসার রাইলি মেরেডিথকে।

এর আগে প্রথম তিন ম্যাচেই বসিয়ে রাখা হয় মোস্তাফিজকে। রাজস্থান রয়্যালস, গুজরাট লায়ন্স ও লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে সেসব ম্যাচে হারে দিল্লি।

দুই দলের একাদশ

দিল্লি ক্যাপিটালস: পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মনীশ পান্ডে, যশ ধুল, রোভম্যান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল, অভিষেক পোরেল (উইকেটরক্ষক), কুলদীপ যাদব, এনরিখ নোর্কিয়া ও মোস্তাফিজুর রহমান।

মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান (উইকেটরক্ষক), ক্যামেরন গ্রিন, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, নেহাল ওয়াধেরা, ঋত্বিক শোকিন, আরশাদ খান, পীযূষ চাওলা, জেসন বেহরেনডর্ফ ও রাইলি মেরেডিথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *