বিয়ে করেছেন সুবাহ?

Slider বিনোদন ও মিডিয়া


চলতি বছর শুরুর দিকে মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ জানান, একা জীবন থেকে বেরিয়ে আসতে চান তিনি। আর সে কারণে বিয়ের জন্য ভালো পাত্রের সন্ধানও করছেন। আজ শনিবার সুবাহ তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন। যেখানে দেখা যাচ্ছে, কোনো একজনের বুকে সুখ খুঁজে নিয়েছেন তিনি! তবে ছবিতে তার চেহারা ঢেকে দিয়েছেন সুবাহ।

ছবির ক্যাপশনে এই চিত্রনায়িকা লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ আমাদের জন্য দোয়া করবেন। বাকিটা নিচে বলা আছে।’ তবে এই ক্যাপশনে নিচের অংশে কিছু নেই! তাহলে কি মজার ছলেই ছবিটি পোস্ট করেছেন, নাকি সত্যি বিয়ে করেছেন?

বিষয়টি জানতে যোগাযোগ করা হয় এই নায়িকার সঙ্গে। তবে বিষয়টি এখনই স্পষ্ট করতে চান না তিনি। দৈনিক আমাদের সময় অনলাইনকে সুবাহ বলেন, ‘আপনারা শুধু বিয়ের বিষয়টাই টেনে আনেন। অন্য কিছুও তো হতে পারে! আর আমি বিয়ে করলে কি দোষের কিছু? একদিন অপেক্ষা করেন, সব কিছু বলব। আগামীকাল সবাইকে সংবাদটি দিতে চাই।’

‘আগামীকাল সংবাদটি দিতে চাই’ মানে কি বিয়ের? উত্তরে এই নায়িকা বলেন, ‘বিয়ে ছাড়া তো অন্য কিছুও হতে পারে। আর আমি বিয়ে করতেই পারি! সারাজীবন কি একা থাকব। একটা দিন অপেক্ষা করেন সব উত্তর পেয়ে যাবেন।’

নায়িকার কথা আর ফেসবুক পোস্ট, দুটো মিলিয়ে আন্দাজ করা যায়- পোস্টটি আসলে মজার জন্যই দিয়েছেন সুবাহ। তবে এখানে কিছু হিসেব বাকি আছে-‘আলহামদুলিল্লাহ, আমাদের জন্য দোয়া করবেন।’ কথাটি দিয়ে কি বুঝাতে চেয়েছেন সুবাহ। তার ছবির ক্যাপশনের কথাগুলো বলছে, নতুন জীবন শুরু করেছেন তিনি! আর ছবির নিচে মন্তব্যকারীরাও একে একে সবাই নায়িকা ‘বিয়ে’র শুভেচ্ছা জানাচ্ছেন। এখন দেখার পালা শেষ পর্বটার।

জানা গেছে, ‘বসন্ত বিকেল’র এই নায়িকা সম্প্রতি নতুন গানে কণ্ঠ দিয়েছেন। গায়িকা হয়ে খুব শিগগিরই ভক্ত-দর্শকদের সামনে হাজির হবে সুবাহ। আর এখন থেকে অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসেবে নিয়মিতও পাওয়া যাবে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *