‘পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীকে হত্যা’

Slider রংপুর


কুড়িগ্রামের রৌমারীতে পরকীয়ার জেরে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী সোমা আক্তারকে (১৯) আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের বড়াইবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম সুমন মিয়া (২২)। তিনি উপজেলার সদর ইউনিয়নের বড়াইগ্রামের মোতালেব হোসেনের ছেলে। আটক সুমি কলাবাড়ি গ্রামের শুকুর আলীর মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৪ মাস আগে সুমন মিয়ার সঙ্গে সুমির (১৯) বিয়ে হয়। বিয়ের পর থেকে পরকীয়ার সন্দেহে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। এরই জেরে গতকাল দিবাগত রাতে মধ্যরাতে সুমন মিয়াকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠে সুমির বিরুদ্ধে। খবর পেয়ে আজ বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সুমিকে আটক করা হয়। এ ঘটনায় নিহতের বাবা মোতালেব হোসেন বাদী হয়ে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

নিহতের বাবা মোতালেব হোসেন অভিযোগ করে বলেন, ‘বিয়ের পর থেকে আমার ছেলের মোবাইল দিয়ে অন্য ছেলের সঙ্গে প্রেম করে আসছিল তার স্ত্রী। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। বিষয়টি আমার ছেলে সুমির পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে গতকাল রাতে সুমি পরিকল্পিতভাবে আমার ছেলে সুমনকে শ্বাসরোধে হত্যা করে। দ্রুত অপরাধীদের গ্রেপ্তার করে আইনের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।’

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপ কুমার সরকার বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। নিতহের বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *