তারেক রহমান ভয়ঙ্কর লোক: শাজাহান খান

Slider রাজনীতি


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, জিয়াউর রহমানের বড় ছেলে তারেক রহমান আমেরিকায় যাওয়ার জন্য ২০০৭ সালে ভিসা চাইছিল, তখন দেশটি দুতাবাস থেকে বলা হয়েছে তারেক রহমান ভয়ঙ্কর লোক। তাকে ভিসা দেয়া যাবেনা। অর্থাৎ তারেক রহমান কোনদিনও আর আমেরিকা যেতে পারবে না, তাই সে লন্ডন গেছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের কালিরবাজার এলাকায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে বিএনপি ক্ষমতায় এসেছিল। তাই আন্তর্জাতিক আদালত রায় দিয়েছেন বিএনপি সন্ত্রাসী দল। শেখ হাসিনা সরকারকে উৎখ্যাত করার জন্য ২০১২ থেকে ২০১৫ সাল পর্যন্ত বিএনপি পেট্রোল বোমা মেরে, পিটিয়ে-কুপিয়ে মানুষ হত্যা করেছে। ২০১৪ সালে জাতীয় নির্বাচন যাতে না হয়, সে জন্য প্রিসাইডিং কর্মকর্তাকে হত্যা করেছিল বিএনপি। বাস, রেল পুড়িয়ে দিয়েছিল, ভোটারদের পায়ে রগও কেটে দিয়েছিল। সেই বিএনপি এখন বলে আমরা সন্ত্রাস করি না। এখন সে কথা দেশের জনগণ বিশ্বাস করে না।

মাদারীপুর সদরের বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ শাখাওয়াত হোসেন সেলিমের সভাপতিত্বে ও ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদারীপুর-০২ আসনের সংসদ সদস্য শাজাহান খানের স্থানীয় প্রতিনিধি আজিজুর রহমান শিবু খান, শিরখাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান হাওলাদার, দুধখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক খানসহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *