আগামী নির্বাচনে না এলে বিএনপিকে পালাতে হবে: ওবায়দুল কাদের

Slider রাজনীতি


আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে না এলে বিএনপিকে পালাতে হবে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
শনিবার (১১ ফেব্রুয়ারি) সুনামগঞ্জ পৌর শহরের সরকারি জুবিলী উচ্চবিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ১৪ বছর আগের আর বর্তমানের সুনামগঞ্জকে এখন চেনা যায় না। সুনামগঞ্জ এখন সত্যিকার অর্থে আলো ঝলমলে। এই রুপান্তর ঘটিয়েছেন শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে। হিংসা করে লাভ নেই। অনেক জ্বালা অনেকের। সুনামগঞ্জ গ্রাম থেকে শহর হয়ে গেল কত জ্বালা বিএনপি নেতাদের।

বিএনপির কর্মসূচির দিন আওয়ামী লীগ পাল্টা কর্মসূচি দিচ্ছে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ১০ ডিসেম্বর থেকে এ পর্যন্ত কোনো বিভাগে আওয়ামী লীগের লোকেরা বিএনপির ওপর কোনো সমাবেশে হামলা চালিয়েছে? এর প্রমাণ আছে? তাহলে কেন পাল্টাপাল্টি বলবেন? আমরা করছি আমাদের সমাবেশ। আমরা একই রকম করছি না। নির্বাচন পর্যন্ত প্রতিদিনই আমাদের সমাবেশ হবে।

ওবায়দুল কাদের বলেন, আমরা ডাকি সমাবেশ, হয়ে যায় মহাসমাবেশ। বিএনপি ডাকে মহাসমাবেশ, হয়ে যায় কোনো রকম একটা সমাবেশ। তাদের (বিএনপি) মহাসমাবেশ সমাবেশ হতেও কষ্ট।

তারেক রহমানকে দেশে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, সাহস আছে আপনাদের? সাহস ছিল আপনাদের নেতার? পালিয়ে গেল কেন? ওখানে বসে বসে ফেসবুক লাইভে হুঙ্কার ছোড়ে। সৎ সাহস থাকলে আসুন, মোকাবিলা হবে। রাজপথে খেলা হবে।

এর আগে দুপুর ১২টায় সম্মেলনের উদ্বোধন করেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। নেতাদের মঞ্চে আসন গ্রহণের পর সূচনা বক্তব্য দেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান সভাপতিত্ব করেন। জেলা সাধারণ সম্পাদক এনামুল কবিরের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *