গাজীপুরে পুকুর জবর দখল করে বাড়ির রাস্তা নির্মানে স্থাপনা উচ্ছেদ!

Slider গ্রাম বাংলা
Exif_JPEG_420

গাজীপুর: গাজীপুর শহরের জোরপুকুর জবরদখলের জন্য একটি চক্র প্রক্রিয়া শুরু করেছে। ইতোমধ্যে পুকুরের এক পাশে জায়গা দখলের জন্য সোয়ারেজ লাইন স্থাপন কাজ করছে। সোয়ারেজ লাইনের সীমানা ধরে পুকুরের জায়গা দখল করতে আজ দুটি দোকান উচ্ছেদ করা হয়েছে। গাজীপুর সিটিকর্পোরেশনের বোলডোজার ব্যবহৃত হলেও ঘটনাস্থলে গিয়ে গাজীপুর সিটিকর্পোরেশনের কাউকে পাওয়া যায়নি।

স্থানীয়রা বলছেন, মন্ত্রীর লোক পরিচয়ে জনৈক মাসুদ বোলডোজার দিয়ে পুকুর পাড়ে গড়ে উঠা একটি বহুতল ভবনের রাস্তা করতে দুটি দোকান উচ্ছেদ করিয়েছেন। কিন্তু মন্ত্রীর লোক পরিচয় দেয়া কোন মাসুদকে ঘটনাস্থলে পাওয়া যায় নি।

আজ বৃহসপতিবার সকলে এই ঘটনা ঘটে।

Exif_JPEG_420

প্রত্যক্ষদর্শীরা জানায়, জোরপুকুর পাড়ে অসংখ্য দোকনপাট গড়ে উঠেছে। জোরপুকুর মসজিদ কর্তৃপক্ষ জামানত নিয়ে ওই সকল দোকান পাট ভাড়া দিয়েছেন। সম্প্রতি একটি চক্র পুকুরের পূর্ব পাশের তীর থেকে পুকুরের তলদেশের দিকে প্রবেশ করে একটি সোযারেজ লাইনের পাকা প্রাচীর নির্মান করে। ওইর প্রচারীর বেয়ে পাকা রাস্তা পর্যন্ত জবরদখলের জন্য রাস্তার পাশে থাকা দুটি দোকান আজ উচ্ছেদ করা হয়। দোকান দুটির মালিক মাহবুবুর রহমান ও এডভোকেট সাদিয়া শারমিন সুরভী। এই দুই মালিক যথারীতি গাজীপুর সিটিকর্পোরেশনের কর পরিশোধ করে ভোগদখলে ছিলেন। তাদের অভিযোগ, মন্ত্রীর নাম ভাঙিয়ে স্থানীয় একটি চক্র বহুতল ভবনের রাস্তা বড় করতে তাদের দোকান অবৈধভাবে উচ্ছেদ করেছেন।

এই বিষয়ে কথা বলতে গাজীপুর সিটিকর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়রকে ফোনে পাওয়া যায়নি। নগর ভবনে গিয়েও দেখা মিলেনি ভারপ্রাপ্ত মেয়রের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *