গাজীপুরে জামায়াত-শিবিরের ৩৫ নেতাকর্মী আটক

Slider রাজনীতি

11350638_848557058514146_5426288026741813743_n

 

 

 

 

গাজীপুর: গাজীপুরের একটি চাইনিজ রেস্ট্রুরেন্ট থেকে গোপন বৈঠক করার সময় মহানগর জামায়াতের সেক্রেটারি খায়রুল হাসানসহ জামায়াত-শিবিরের ৩৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। ওই সময় পুলিশ ২০টি পেট্রোল বোমা ও সরকার বিরোধী লিফলেট উদ্ধার করেছে বলে দাবি করেছে। জামায়াত বলছে তাদের নেতা-কর্মীরা নাস্তা করতে গিয়েছিলেন।
বৃহস্পতিবার (১১ জুন) রাত ৯টার দিকে জয়দেবপুরের শিববাড়ি এলাকার ইউরো বাংলা নামের  চাইনিজ রেস্ট্রুরেন্ট থেকে তাদের আটক করা হয়।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চাইনিজ রেষ্টেুরন্টে গোপন বৈঠক চলাকালে ওদের আটক করা হয়। এসময় তাদের দখল থেকে সরকার বিরোধী লিফলেট ও ২০টি পেট্রোল বোমা পাওয়া যায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত ৮টার দিকে জয়দেবপুর শহরের শিববাড়ি মোড় এলাকায় ইউরো বাংলা চাইনিজ রেষ্টুরেন্টে জামায়াত শিবিরের নেতা-কর্মীরা একের পর এক প্রবেশ করতে থাকেন। সংবাদ পেয়ে জয়দেবপুর থানা পুলিশ ওই রেষ্টুরেন্টে রাত ৯টার দিকে অভিযান চালায়। আটককৃতদের মধ্যে গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারী খায়রুল হাসান রয়েছেন। এছাড়া আরো যারা আছেন তারা জামায়াত ও শিবিরের বিভিন্ন স্তরের নেতা -কর্মী।

সরকারী গোয়েন্দা সূত্র বলছে, জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল আলী আহসান মোঃ মুজাহীদের যুদ্ধাপরাধ মামলার রায়কে সামনে রেখে নাশকতা সৃষ্টির প্রস্তুুতি হিসেবে জামায়াত-শিবির ওই গোপন সভা করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *