জাতীয় দলে যোগ দিলেন মেসি

খেলা

Lionel_Messi_bg_458955202ঢাকা: গত বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনাকে সামনে থেকে নেতৃত্ব দেওয়া লিওনেল মেসি জাতীয় দলের হয়ে মাঠ কাঁপাতে জেরার্ড টাটা মার্টিনোর স্কোয়াডে যোগ দিয়েছেন। কোপা আমেরিকার আসরে অংশ নিতে আর্জেন্টাইন অধিনায়ক এখন দলের সঙ্গে চিলিতে অবস্থান করছেন।

এ মৌসুমে দারুণ ছন্দে থাকা মেসি তার ক্লাব বার্সেলোনাকে পাইয়ে দিয়েছেন কোপা দেল রে, লা লিগা আর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা। কোপা আমেরিকার আসরে নামার আগে মেসি বলিভিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে দেশের জার্সি গায়ে খেলতে পারেন নি চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের ম্যাচ থাকায়।

ফাইনাল ম্যাচ শেষে মেসি তার ক্লাব সতীর্থ জাভিয়ের মাসচেরানোকে নিয়ে চিলিতে উড়াল দেন। আগে থেকেই মার্টিনোর শিষ্যরা সেখানে অবস্থান করছিলেন। কোপা আমেরিকার আয়োজক দেশ চিলিতে নেমেই জাতীয় দলের অনুশীলনে যোগ দেন আর্জেন্টাইন দলপতি।

আসন্ন টুর্নামেন্টে কিছুটা কঠিন গ্রুপেই লড়তে হবে মেসি বাহিনীকে। প্যারাগুয়ে, উরুগুয়ে আর জ্যামাইকার বিপক্ষে মাঠে নামতে হবে আর্জেন্টাইনদের। ১৩ জুন প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচের মধ্য দিয়ে মিশন শুরু করবে বিশ্বকাপের রানার্সআপরা। ১৭ জুন উরুগুয়ে আর ২০ জুন জ্যামাইকার বিপক্ষে খেলবেন মেসি-আগুয়েরো-ডি মারিয়া আর হিগুয়েনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *