মুম্বাই বিমানবন্দরে আটকা ক্যাটরিনা

Slider বিনোদন ও মিডিয়া

ছুটি কাটাতে যাচ্ছিলেন বলিউডের তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তবে মুম্বাই বিমানবন্দরে ক্যাটরিনাকে আটকান সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) এক সেনা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, গতকাল রোববার পরিবারের সঙ্গে বড়দিন পালন করেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। একটি হাউজ পার্টির ব্যবস্থা করেছিলেন তারা। সেখানে তাদের পরিবারের সবাই উপস্থিত ছিলেন, ছিলেন বন্ধুরাও। তাদের বাড়ির এই পার্টিতে সেদিন ভিকির বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল, ভাই সানি কৌশল, ক্যাটরিনার বোন ইসাবেল কাইফকে দেখা গিয়েছে।

হাউজ পার্টির পরের দিনই ছুটি কাটাতে যান ক্যাট-ভিকি। আজ সোমবার তাদের মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। বিমানবন্দরে তাদের যাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

মুম্বাই বিমানবন্দরের এন্ট্রি গেটে ক্যাটরিনাকে এক সিআইএসএফ জওয়ান আটকান। অভিনেত্রী ভেতরে ঢুকে যাচ্ছিলেন তখন সেই জওয়ান তাকে সিকিউরিটি চেকিংয়ের জন্য ফিরে আসতে বলেন।

এ সময় ক্যাটরিনার পরনে ছিল একটি লাল ফ্লোরাল প্রিন্টের শার্ট এবং ম্যাচ করা প্যান্ট। তিনি বিমানবন্দরে থাকা দুই পাপারাজ্জিকে অভিবাদন জানান। কিন্তু এরপর বিমানবন্দরের গেটের কাছে ভিকি কৌশল সিকিউরিটি চেকিংয়ের জন্য দাঁড়ালেও অভিনেত্রী সোজা ভেতরে ঢুকে যান। তখন সেখানে থাকা এই সিকিউরিটি জওয়ান তাকে আটকান এবং তার আইডি কার্ড দেখাতে বলেন।

সেই সিআইএসএফ জওয়ান বলেন, ‘ম্যাডাম, চেকিংয়ের জন্য দাঁড়ান।’ এক পাপারাজ্জি এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট পোস্ট করে লেখেন, ‘তারা (ক্যাট-ভিকি) দুজনেই হয়তো ভাবছিলেন এটা তাদের ব্যক্তিগত বিমানবন্দর তাই তারা সোজা ভেতরে ঢুকে যেতে পারেন।’ তিনি এই পোস্টে সেই সিআইএসএফ জওয়ানকে বাহবা দেন।

এই পোস্টে ক্যাটরিনার স্টাইলকে এক ভক্ত প্রসংশা করেন। তিনি লেখেন, ‘ক্যাটরিনার এই সান্টা ক্লজ পোশাকটা আমার বেশ লেগেছে।’

রোববার ভিকি-ক্যাটরিনার বাড়িতে তাদের আত্মীয়-স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন বলিউডপাড়ার কবীর খান, মিনি মাথুর, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি, আনন্দ তিওয়ারি, অঙ্গীরা ধর প্রমুখ।

ক্যাটরিনা তার এই হাউজ পার্টির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন ‘মেরি ক্রিসমাস’। অভিনেত্রীকে আগামীতে ‘মেরি ক্রিসমাস’ নামের একটি ছবিতে দেখা যাবে। এই ছবির পোস্টার সম্প্রতি প্রকাশ্যে এসেছে। এ ছাড়া তিনি ‘টাইগার থ্রি’তেও থাকবেন সালমান খানের বিপরীতে।

অন্যদিকে, ভিকিকে লক্ষ্মণ উটেকরের আগামীতে ছবিতে দেখা যেতে চলেছে। তার সঙ্গে থাকবেন সারা আলি খান। এ ছাড়া ‘স্যাম বাহাদুর’ ছবিতেও তাকে নাম ভূমিকায় দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *