বাথরুম থেকে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Slider বিনোদন ও মিডিয়া


ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা মারা গেছেন। শনিবার মহরাষ্ট্রের পালঘরে কাজ করতে গিয়ে আত্মহত্যা করেন এই অভিনেত্রী। আত্মহত্যার জন্য তার সহ-অভিনেতা শেজান মোহাম্মদ খানকে দায়ী করা হয়েছে। খবর এনডিটিভি।

২০ বছর বয়সী এই অভিনেত্রী বাথরুমে যাওয়ার পর আর ফিরে আসছিল না। পরবর্তীতে বাথরুমের দরজা ভেঙে তাকে সেখানে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এর ওই অভিনেত্রীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তুনিশা শর্মার আকস্মিক মৃত্যুর ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত করছে। প্রাথমিকভাবে জানা গেছে, মানসিক অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন তুনিশা। তার দেহ ময়নাতদন্তের জন্য মহারাষ্ট্রের ভিওয়াড়ি হাসপাতালে পাঠানো হয়েছে।

মারা যাওয়ার কিছুক্ষণ আগেও শুটিং সেট থেকে ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘তারা থামে না, যারা নিজের আবেগের কথা শোনে।’

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, তুনিশা বেশ কিছুদিন ধরে চিন্তিত ছিলেন। অতি চঞ্চল হাসিখুশি এই অভিনেত্রীর মৃত্যুর খবরে মুম্বাইয়ের ছোট পর্দার জগতে শোকের ছায়া নেমে এসেছে।

‘ভারত কা বীর পুত্র’ সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন তুনিশা। এরপর চক্রবর্তী অশোক সম্রাট, গাব্বার পুঞ্চওয়ালা, ‘শের-ই-পাঞ্জাব: মহারাজা রঞ্জিত সিংহ’ ‘ইন্টারনেট ওয়ালা লাভ’-এর মতো টিভি ধারাবাহিকে অভিনয় করে অল্প বয়সেই জয় করে নিয়েছিলেন দর্শকের মন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *