কে হচ্ছেন আ. লীগের পরবর্তী সাধারণ সম্পাদক, জানালেন শাজাহান খান

Slider রাজনীতি

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৪ ডিসেম্বর। এ সম্মেলনেই দলের নতুন নেতৃত্ব নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃত্বে তেমন কোনো পরিবর্তন বা রদবদল আসছে না বলে আভাস দিয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।

বুধবার (২১ ডিসেম্বর) সকা‌লে মাদারীপুর সদর উপজেলার কুকরাইল এলাকায় পখিরার পীর ছগির মাহমুদের কবর জিয়ারত, দোয়া ও মোনাজাত শেষে তিনি এসব কথা বলেন।

এসময় শাজাহান খান বলেন, সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় সভানেত্রী থেকেই নতুন কমিটি ঘোষণা করবেন। যোগ্যতার প্রমাণ দেখানোয় এবারও কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদের আসতে পারেন।

তিনি আরও বলেন, নতুন কমিটির দায়িত্বই হবে সংসদ নির্বাচনে সারাদেশে আওয়ামী লীগকে জয়ী করার জন্য দলের সাংগঠনিক শক্তি গড়ে তোলা। আওয়ামী লীগের এই নতুন কমিটি আগামী জাতীয় সংসদ নির্বাচনে যথেষ্ট ভূমিকা রাখবে। বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড ও আন্দোলনের নামে নাশকতা প্রতিহত করতে সক্ষম হবে এই কমিটি।

এসময় শাজাহান খান আরও বলেন, প্রাচীনতম রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগ টানা ১৪ বছর ক্ষমতায় আছে। দক্ষিণাঞ্চলে পদ্মা সেতুসহ সারা দেশের উন্নয়ন দেখে পঞ্চমবারের মতো আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনবে জনগণ।

এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন বর্তমান পীর ইমরান বিন নূর, মাদরাসার অধ‌্যক্ষ মাওলানা শাহাদাত হো‌সেন, মাদরাসার ম‌্যা‌নে‌জিং ক‌মি‌টির দাতা সদস‌্য এস এম আরাফাত হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *