‘ফেরা’ দিয়ে ফিরছেন দীঘি

বিনোদন ও মিডিয়া

একটি টেলিকম ব্রান্ডের বিজ্ঞাপণে অভিনয় করে ছোটবেলায় আলোচনায় আসেন বর্তমান বড়পর্দার নায়িকা হয়ে ওঠা প্রার্থনা ফারদিন দীঘি। ইতোমধ্যে অভিনয় করেছেন বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে।

এছাড়া তার মুক্তিপাওয়া প্রথম সিনেমা ছিল ‘তুমি আছো, তুমি নেই’। এছাড়া ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই ‘ নামেও একটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে তার।

এছাড়া এর আগে ওটিটি একটি ওয়েবফিল্ম ‘শেষ চিঠি’ তে অভিনয় করেন দিঘী। এই ফিল্মে অভিনয় করে দারুণ প্রশংসাও কুড়ান তিনি। তার বিপরীতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন দেশের আরেক জনপ্রিয় অভিনেতা ইয়াশ রোহন। আই সিনেমাটি দর্শক দারুণ পছন্দ করেছিল।

এবার আবার ইয়াশের সঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করবেন দীঘি। আরটিভির প্রযোজনায় নাটকটির শুটিং শুরু হবে ২০২৩ সালের প্রথম দিকে।
দীঘি সংবাদ মাধ্যমকে জানান, নাটকের স্ক্রিপ্ট আমার দারুণ ভালো লেগেছে। এমন ধরণের চরিত্রেই আমার কাজ করার ইচ্ছা ছিল অনেকদিন থেকেই।

ছোটবেলায় তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘কাবুলিওয়ালা’ তিনি শিশু শিল্পী হিসেবে জাতীয় পুরস্কারও অর্জন করেন।
উল্লেখ্য, গত বশে কয়েকদিন ধরে নির্মাতা রায়হান রাফির সঙ্গে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে যুদ্ধ চলছে। রাফির নতুন কাজে দীঘিকে নেয়ার কথা বলেও না নেয়ায় ক্ষুব্ধ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন তিনি।ছোটবেলায় তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘কাবুলিওয়ালা’ তিনি শিশু শিল্পী হিসেবে জাতীয় পুরস্কারও অর্জন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *