‘বিএনপিকে সম্মেলনে দাওয়াত দেবে আওয়ামী লীগ’

Slider রাজনীতি


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে বিএনপিকে দাওয়াত দেওয়ার একটা রেওয়াজ আছে। প্রতিবারই এমনটি করা হয়। এবারও দাওয়াত দেওয়াটা স্বাভাবিক।

শনিবার (১৭ ডিসেম্বর) সকালে সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনস্থল পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।
আগামী ২৪ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, জাতীয় সম্মেলনে আওয়ামী লীগের পক্ষ থেকে বিএনপিকে আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত এখনও হয়নি। তবে আমন্ত্রণ জানানোটাই স্বাভাবিক। আমরা প্রতিবারই তাদের আমন্ত্রণ জানাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণের লক্ষে দলের ২২তম জাতীয় সম্মেলন হবে। এ সম্মেলন স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণের জন্য তাৎপর্যপূর্ণ। গতবার দুই দিনব্যাপী সম্মেলন হয়েছে এবার একদিনই হবে। কোথাও সাজসজ্জা হবে না। তবে লাখ লাখ নেতাকর্মী, কাউন্সিলর ও ডেলিগেটরা আসবেন।

এ সময় মঞ্চ ও সাজসজ্জা উপকমিটির আহ্বায়ক জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন দলের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, আইন সম্পাদক নজিবুল্লাহ হিরু, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়োর হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এ বি এম রিয়াজুল কবির কাওসার, সৈয়দ আবদুল আউয়াল শামীম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান, ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর ও দক্ষিণের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, হুমায়ুন কবির প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *