বিএনপিকে ২৪ ডিসেম্বর ঢাকায় গণমিছিল না করার অনুরোধ কাদেরের

Slider রাজনীতি


আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন হওয়ায় ঢাকায় গণমিছিল না করতে বিএনপিকে অনুরোধ করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, সারাদেশ থেকে নেতাকর্মীরা ঢাকা আসবেন। আমরা সংঘাত চাই না।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

বিএনপি বেপরোয়া হয়ে গেছে বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, সরকারের মাথা খারাপ হয়নি, বিএনপিরই মাথা খারাপ হয়েছে। বিএনপিকে আমরা অনুরোধ করছি ঢাকা শহরে অহেতুক সংঘাতের উসকানি দেবেন না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বর্তমান বিশ্ব সংকটের প্রতিক্রিয়ায় বাংলাদেশও সংকটে সেটা বিবেচনায় রেখেই আমরা সাদামাটা সম্মেলন করতে যাচ্ছি। আলোকসজ্জা বাদ দিয়েছি। সাজসজ্জাও হবে মঞ্চকেন্দ্রিক, কিন্তু উপস্থিতি হবে বিশাল।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির ঘরে গণতন্ত্র নেই। তাদের ঘরেই গণতন্ত্র বিশৃঙ্খলিত। তারা কী করে গণতন্ত্র আনবে বলেও প্রশ্ন করেন তিনি।

সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফিসহ মহানগরের নেতারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *