তৃতীয় নির্ধারণী ম্যাচে ইংল্যান্ড-বেলজিয়ামের একাদশ

Slider খেলা

195012_bangladesh_pratidin_wp

সেন্ট পিটার্সবার্গে বিশ্বকাপের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে লড়বে ইংল্যান্ড ও বেলজিয়াম। লড়াই হবে লুকাকু বনাম হ্যারি কেনের।

বাংলাদেশ সময় আজ রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।
২৮ জুন কালিনিনগ্রাদে ‘জি’ গ্রুপের ম্যাচে দেখা হয়েছিল ইংল্যান্ড ও বেলজিয়ামের। সে ম্যাচে বেলজিয়াম ১-০ গোলে জিতে যায়। সে হিসাব কষে বিশ্বকাপে অন্তত তৃতীয় হওয়ার সান্ত্বনা নিয়েই দেশে ফিরতে চান বেলজিয়ান ডিফেন্ডার টমাস মুনিয়ে।

ফ্রান্সের কাছে ১-০ ব্যবধানে হেরে বেলজিয়াম এবং ক্রোয়েশিয়ার কাছে ২-১ ব্যবধানে হেরে ইংল্যান্ড বিশ্বকাপ থেকে বিদায় নিলেও তৃতীয় নির্ধারণী ম্যাচে মাঠে নামছে দু’দল।

কোয়ার্টার ফাইনালে দুই হলুদ কার্ডের কারণে সেমিতে না খেলা থমাস মিউনিয়ার ফিরেছেন বেলজিয়ান একাদশে। তাছাড়া ফেলাইনির পরিবর্তে সুযোগ পেয়েছেন টাইলিমান্স।

অন্যদিকে, ইংল্যান্ড একাদশে অনেকগুলো পরিবর্তন এসেছে। ডিফেন্ডার কাইল ওয়াকারের পরিবর্তে সুযোগ পেয়েছেন ফিল জোনস।

তাছাড়া ড্যানি রোজ, লফটাস-চেক, ফাবিয়েন ডেলফ, এরিক ডায়ারও ইংল্যান্ডের প্রথম একাদশে সুযোগ পেয়েছেন।
বেলজিয়াম একাদশ
থিবাত কর্তোয়া (গোলরক্ষক), ভিনসেন্ট কম্পানি, ইয়ান ভার্টোঙ্গেন, টবি অ্যালডারউইয়ারল্ড, অ্যাক্সেল উইটজেল, কেভিন ডি ব্রুয়েন, টাইলিমান্স, মিউনিয়ার, রোমেলু লুকাকু, ইডেন হ্যাজার্ড ও নাসের চ্যাডলি।

ইংল্যান্ড একাদশ
জর্ডান পিকফোর্ড (গোলরক্ষক), রোজ, জন স্টোনস, হ্যারি ম্যাগুইরে, কেইরান ট্রিপার, ফিল জোনস, ফাবিয়েন ডেলফ, এরিক ডায়ার, লফটাস-চেক, হ্যারি কেইন (অধিনায়ক), রাহিম স্টার্লিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *