এটা কি বাংলাদেশ, নাকি আমরা কোনো বেহেশত বানাচ্ছি’

Slider টপ নিউজ

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক বলেছেন, মাওয়া থেকে ভাঙ্গা হয়ে গেলে প্রশ্ন জাগে এটা কি বাংলাদেশ, নাকি কোনো স্বর্গ বা বেহেশত বানানো হচ্ছে। বিদেশিরা এসেও অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকে।

আজ শনিবার বিকেলে সাভারের রেডিও কলোনী স্কুল অ্যান্ড কলেজ মাঠে আওয়ামী লীগের জনসভায় তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, ‘আমার বাড়ি টাঙ্গাইল। এই নবীনগর থেকে এবং টাঙ্গাইল যাওয়ার যে রাস্তা, আমি পৃথিবীর বহু দেশে গিয়েছি, প্রায় এমন কোনো দেশ নেই যে যাইনি। কিন্তু যখন চন্দ্রা থেকে টাঙ্গাইলের উদ্দেশে বঙ্গবন্ধু সেতুর দিকে যাই হৃদয় প্রাণ জুড়িয়ে যায়। মনে হয় আমি কি বাংলাদেশে আছি, না আমি ওয়াশিংটনে আছি, টোকিওতে আছি?’

তিনি আরও বলেন, ‘আপনারা অনেকেই পদ্মাসেতু দেখতে গিয়েছেন। এই মাওয়া থেকে ভাঙ্গা হয়ে গেলে মনে হয় এটা কি বাংলাদেশ? না বাংলাদেশকে আমরা কোনো স্বর্গ বানাচ্ছি, বেহেশত বানাচ্ছি? বিদেশিরা এসেও অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকে।’

‘বিদেশিরা আমাদের জিজ্ঞেস করে, বাংলাদেশ কীভাবে এত অল্প সময়ে এতো উন্নতি করতে পারল? কীভাবে ঘরে ঘরে বিদ্যুৎ দিতে পারল?’, যোগ করেন তিনি।

‘বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে’ এই জনসভার আয়োজন করা হয়েছে বলে জানায় সাভার ও ধামরাই উপজেলা এবং আশুলিয়া থানা আওয়ামী লীগ।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে শুরু হওয়া এ জনসভায় কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেন। পরে বিকেল ৫টায় তারা সমাবেশস্থল ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *