আর্জেন্টিনার জার্সি পরা সেই যুবকের বিষয়ে তদন্ত করছে পুলিশ

Slider টপ নিউজ


রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গতকাল বুধবার দলটির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এ সময় আর্জেন্টিনার জার্সি পরা এক যুবককে বন্দুক হাতে দেখা যায়। ছবিটি দ্রুতই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এবার সেই যুবকের পরিচয় জানতে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় সামনে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এই নিয়ে তদন্ত চলছে, তদন্ত শেষে এ বিষয়ে অফিশিয়ালি জানানো হবে।’

উল্লেখ্য, গতকাল বুধবার বিকেল ৩টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে সংঘর্ষ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত সেখানে থেমে থেমে সংঘর্ষ চলে। নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে এখন পর্যন্ত একজন নিহত হয়েছেন। এ ঘটনায় বেশ কয়েকজন গুলিবিদ্ধ ও আহত হয়েছেন।

এ ঘটনায় নয়াপল্টন থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ অনেক নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হামলা-গ্রেপ্তারের খবর পেয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে পুলিশ ও সাংবাদিকেরা তাকে ঘিরে ধরেন। নিরাপত্তার কারণ দেখিয়ে তাকে কার্যালয়ের ভেতরে প্রবেশ করতে দেয়নি পুলিশ। পরে সেখানেই বসে পড়েন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *