আজ নেত্রকোণা জেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন

Slider রাজনীতি

দীর্ঘ প্রায় সাড়ে ৬ বছর পর মঙ্গলবার (২৯ নভেম্বর) নেত্রকোণা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনকে সামনে রেখে এরই মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

জানা গেছে, জেলা শহরের ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে তৈরি করা হয়েছে বিশাল মঞ্চ। ব্যানার-ফেস্টুনে মাঠের চারপাশ ছেঁয়ে গেছে। জেলা শহরের প্রধান প্রধান সড়ক ও মোড়গুলোতেও শোভা পাচ্ছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী প্রার্থীদের ছবি সম্বলিত শতাধিক তোরণ।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী। এ ছাড়া আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী মো. আবদুর রাজ্জাক, যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও শফিউল আলম চৌধুরী নাদেলসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা।

এদিকে জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে বর্তমান সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরু, সাবেক এমপি মঞ্জুর কাদের কোরায়শী, পৌর মেয়র নজরুল ইসলাম খান ও কর্নেল নূর খানসহ ছয়জন ও সাধারণ সম্পাদক পদে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নূর খান মিঠু, প্রশান্ত কুমার রায় ও শামছুর রহমান লিটনসহ নয়জন প্রার্থী হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *