শাকিব খানের ছেলেকে নিয়ে বুবলীর নতুন ফেসবুক পোস্ট!

বিনোদন ও মিডিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলীর বিয়ে এবং বাচ্চা হওয়ার ব্যাপারটি ছিল ‘টক অব দ্যা কান্ট্রি’। অনেকদিন ধরে বিনোদন ইন্ডাস্ট্রির আলোচনার বিষয় এই দুই তারকা। অভিনেত্রীর প্রথমে বেবি বাম্পের ছবি পোস্টের পর থেকেই তাদের নিয়ে আলোচনার শুরু।

শাকিব খান ও শবনম বুবলী দুইজন নিশ্চিত করেন শেহজাদ খান বীর তাদের সন্তান। ৩০ সেপ্টেম্বর প্রথমে বুবলী স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিশ্চিত করেন। আধাঘণ্টা পর একই পোস্ট শেয়ার করেন শাকিব খান।

শাকিব-বুবলী লেখেন, আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।
শেহজাদ খান বীর আমার এবং বুবলীর/শাকিবের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

গণমাধ্যমের সূত্রে জানা যায়, ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে শেহজাদের জন্ম হয়। তবে কবে নাগাদ বিয়ে করেছেন তারা বিষয়টি এখনও জানা যায়নি।

এবার মঙ্গলবার (১৫ নভেম্বর) ফেসবুকে নিজেদের সন্তানের নতুন ছবি আপলোড করলেন বুবলী। সেই ফেসবুক পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘দোলনায় নাকি এভাবেই বসবে বাবাইটা’।

পোস্ট করারা পরপরই সেটি ভাইরাল হয়ে যায়। সেই পোস্টটির ক্যাপশনে শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীরের ফেসবুক আইডি থেকে কমেন্ট আসে। সেই কমেন্টে লেখা ছিল, ‘সবাই আমার জন্য দুয়া করবেন’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *