পরীমণিকে খোঁচা দিয়ে করা পোস্ট সরিয়ে নিলেন মিম!

Slider বিনোদন ও মিডিয়া


গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি ও বিদ্যা সিনহা মিমের বাকযুদ্ধ। আর এটা শুরু হয়েছে পরীমণির স্বামী শরিফুল রাজকে কেন্দ্র করে।এই বিষয়টি নিয়ে অন্তর্জালে রীতিমত তোলপাড় চলছে।

কদিন আগেই ফেসবুকে এক পোস্টের মাধ্যমে নিজের স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ ও মিমের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত দেন পরীমণি।

এরপর নাম উল্লেখ না করে পরীমণির উদ্দেশে স্ট্যাটাস দেন মিম। এ নিয়ে আবারও পাল্টা স্ট্যাটাস দেন পরীমণি। এরই ২৪ ঘণ্টা যেতে না যেতেই আবারও পরীমণিকে ‘খোঁচা’ দেওয়ার অভিযোগ উঠেছে।

রোববার (১৩ নভেম্বর) নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে তারই একটি বাণী ফেসবুকে পোস্ট করেছেন মিম। বাণীটি হলো, ‘মানুষ মিথ্যা কথা বলে প্রয়োজনে এবং স্বার্থের কারণে।’

মিমের এই বাণী পোস্ট করার করার পরপরই নানারকম মন্তব্যের ঝড় উঠেছে ফেসবুকে। অনেকেই এ বাণীটিকে পরীমণির বিরুদ্ধে খোঁচা হিসেবে আখ্যায়িত করছেন।

পোস্টে মন্তব্যের ঘরে মন্তব্যগুলো ছিল এমন- ‘এখানেও খোঁচা!’, ‘পরীমণিকে খোঁচা দিলেন নাকি?’, ‘পরীমণিরে এভাবে খোঁচা না দিলেও পারতেন!’, ‘পরীমণিকে মাইর দিলেন’, ‘মনে মনে মেনশন পরীমণি’, ‘খোঁচা রে’, ‘খোঁচা চলতেই আছে’।

এমন নানা মন্তব্য পড়তে শুরু করে মিমের সেই পোস্টে। এমন মন্তব্যের ঝড়েই হয়তো পোস্টটি সরিয়ে ফেলেছেন তিনি। কারণ আধাঘন্টা পরে মিমের সেই পোস্ট আর ফেসবুকে দেখা যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *