নৃশংসভাবে হত্যার পর লাশ ফেলে দিয়েছে মরাপদ্মায়

Slider ফুলজান বিবির বাংলা


রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় মরাপদ্মা নদীর ক্যানাল ঘাট থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে দৌলতদিয়া নৌ-পুলিশ।

রোববার বেলা ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়দের ভাষ্যমতে, মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৩৫/৪০ বছর হবে। তার গায়ের রঙ কালো। খাটো আকৃতির লোকটির পুরো শরীর উলঙ্গ ছিল। তার মুখ-মণ্ডল ফোলা ও রক্তাক্ত। বুকের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সরেজমিন দেখা যায়, রোববার সকাল থেকে শতশত নারী-পুরুষ ও স্কুলের শিক্ষার্থীরা লাশটি দেখতে সেখানে ভিড় করে আছে। তবে কেউই লাশটিকে সনাক্ত করতে পারেনি।

দৌলতদিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মুহম্মদ সহিদুল ইসলাম বলেন, আমি লাশটি ভাসতে দেখেছি। অত্যন্ত নৃশংসভাবে তাকে হত্যা করে পানিতে ভাসিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আমি এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের জন্য পুলিশের নিকট অনুরোধ জানাচ্ছি।

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল কবির বলেন, দুর্বৃত্তরা লোকটিকে হত্যার পর এখানে নদীর তীরে অল্প পানিতে ফেলে রাখে। লাশটি সনাক্ত করার জন্য পিবিআইয়ের সাথে যোগাযোগ করা হচ্ছে। এছাড়া ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *