গাজীপুরে ট্রাক-লেগুনা সংঘর্ষে ৬ আসামির মৃত্যু. পুলিশ সহ আহত ১৫

Slider জাতীয়

IMG_20150525_172817

 

 

 

 

 

গাজীপুর: গাজীপুরের পোড়াবাড়ী এলাকায় একটি ট্রাকের সঙ্গে আসামি বহনকারী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষে ছয়জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন পুলিশ সহ
১৩জন।

এ ঘটনায় পাঁচ পুলিশসহ গুরুতর আহত হয়েছেন কমপক্ষে আরও ১৫ জন। এদের মধ্যে বেশ ২পুলিশ সহ কয়েকজনের অবস্থা আশংকাজনক।

সোমবার (২৫মে) বিকেল পৌনে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদরা হলেন, গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকার আমির আলীর ছেলে ও লেগুনা চালক মুমিনুল্লাহ (২৮), শ্রীপুর থানার সাতখামাইর এলাকার দুর্লভপুর গ্রামের সোহেল রানা (২৭) এবং মানিক মিয়া (৩০), মাসুদ রানা(৩২), মনির হোসেন(২৬) সোহরাব মিয়া(১৫)।

আহত পুলিশ সদস্যরা হলেন- সহকারী উপ-পরিদর্শক(এএসআই) আরশাদ আলী, কনেস্টেবল শাররফ হোসেন ( কং৩৭৭), আনোয়ার হোসেন ( কং৯০৯), জুলহাস উদ্দীন (কং২১২), আবদুল মান্নান (কং৫৬০), মোস্তফা কামাল (কং৫৩৪)। তারা সবাই শ্রীপুর থানায় কনস্টেবল হিসাবে কর্মরত আছেন। এদের মধ্যে কনেস্টবল মোস্তাফ কামাল ঢাকায় নেয়ার পথে মারা গেছেন বলে খবর ছড়িয়ে পেড়লেও পুলিশ অস্বীকার করছে।

আহত আসামীরা হলেন, তোফাজ্জল হোসেন, কামাল উদ্দিন, মোঃ শরীফ, মোশারফ হোসেন, তামিম হাসান তৃহীন, সাইফুল ইসলাম।

গাজীপুর জেলা পুলিশ সুপার মো. হারুণ অর রশীদ সাংবাদিকদের বলেন, শ্রীপুর  থানা থেকে লেগুনা করে আসামি নিয়ে গাজীপুর আদালতে আসছিল পুলিশ। এ সময় পোড়াবাড়ী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ‘এতে ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। পাঁচ পুলিশ সদস্যসহ  ১৫জন আহত হন,’   বলেন তিনি।

দুর্ঘটনায় গুরুতর আহত চার পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আর একজন গাজীপুরের শহীদ তাজউদ্দিন
মেডিকেল কলেজ হাসপাতালেই ভর্তি আছেন বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *