প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে যাচ্ছেন ঐক্যফ্রন্টের যে ১৬ সদস্য

Slider জাতীয়

জাতীয় সংসদ নির্বাচন সামনে নিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসতে আগামী বৃহস্পতিবার গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে গণভবনে যাচ্ছে জাতীয় ঐক্যফ্রন্টের ১৬ সদস্যের প্রতিনিধি দল।

প্রতিনিধি দলের তালিকা চূড়ান্ত করা নিয়ে রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠক শেষে মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদকিদের এ তথ্য দেন জানান ঐক্যফ্রন্ট নেতা ও জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব।

জানা গেছে, সংলাপে বিএনপি থেকে সর্বোচ্চ ৫ জন, গণফোরাম থেকে ৩ জন, জেএসডি থেকে ৩ জন, নাগরিক ঐক্য থেকে ২ জন ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার প্রতিনধি হিসেবে ৩ জন অংশ নিবেন।

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ছাড়া ঐক্যফ্রন্টের অন্য ১৫ সদস্য হলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, জেএসডির আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, উপদেষ্টা এসএম আকরাম, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত রায় চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, জেএসডি সহ সভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য আ ব ম মোস্তফা আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *