গাজীপুর এসপিরবিফিং: আটক আইএসআই জঙ্গীজাতীয়তাবাদী শ্রমিকদের পৃষ্টপোষকতা দিতেন

Slider সারাবিশ্ব

DSC02506

 

 

 

 

 

গাজীপুর: জেলার শ্রীপুরের একটি গার্মেন্ট থেকে কর্মরত অবস্থায় আটক পাকিস্তানী প্রকৌশলী খালিদ মেহমুদ (৫০) জাতীয়তাবাদী শ্রমিক নেৃতৃন্ধকে পৃষ্টপোষকতা দিয়ে   গার্মন্ট সেক্টরে অস্থিতিশীল অবস্থা সৃষ্টির চেষ্টা করছিলেন বলে অভিযোগ করেছেন গfজীপুরের পুলিশ সুপার মোঃ হারুন অর রশীদ।

সোমবার( ২৫ মে) দুুপরে গাজীপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিং করে পুলিশ সুপার  ওই অভিযোগ করেন।

ব্রিফিং এ বলা হয়, রোববার রাতে শ্রীপুর উপজেলার দক্ষিন ভাংনাহাটি গ্রামের ইউনিলায়েন্স টেক্সটাইল লিঃ নামক ফ্যাক্টরী থেকে ওই পাকিস্তানী নাগরিককে আটক করা হয়। তিনি ২০১৪ সালের ১৯ নভেম্বর ওই ফ্যাক্টরীতে চাকুরী নেন। তার পুরো নাম খালিদ মেহমুদ(৫০)। পাসপোর্ট নং ই-এফ ০১৫৭২৪২। পাকিস্তানী নাগরিকত্ব আইডি নং ৬১১০১-১৭৬৭৭২৪-৩। পাকিস্তানে তার ঠিকানা পিতা মোঃ আরশাদ, সাং ২৬০/বি মিল্লাত টাউন, ফয়সালাবাদ পাকিস্তান।

ব্রিফিং-এ বলা হয়, ওই পাকিস্তানী নাগরিক পাকিস্তান বিমান বাহিনীতে কর্মরত থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ বেইজ স্থাপনা এবং রাডার টেকনোলজির উপর উচ্চতর ডিগ্রী লাভ করেন। পরবর্তি সময় তিনি পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআই এর সাথে সম্পৃক্ত হন বলে গোপন সূত্রের বরাত দিয়ে জানান গাজীপুরের পুলিশ সুপার ।

সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে পুলিশ সুপার বলেন,  এ বিষয়ে গাজীপুরে জিডি নং ৪২৯, তাং ২৪/০৫/২০১৫ দায়ের হয়েছে। গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটনে আসামীকে  জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *