ফরিদপুরে বিএনপির সমাবেশস্থলে ফখরুলসহ কেন্দ্রীয় নেতারা

Slider রাজনীতি


ফরিদপুরের বিএনপির বিভাগীয় সমাবেশস্থলে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা এসেছেন। সমাবেশের আগের দিন শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে বিএনপির কেন্দ্রীয় নেতারা সমাবেশস্থলে আসেন।

ফরিদপুর শহর থেকে ছয় কিলোমিটার দূরে কোমরপুর আবদুল আজিজ ইনস্টিটিউশন মাঠে শনিবার (১২ নভেম্বর) বেলা ১১টায় শুরু হবে বিএনপির গণসমাবেশ।

মহাসচিবের সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, গণসমাবেশের প্রধান সমন্বয়কারী বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির দুই সহসাংগঠনিক সম্পাদক মাশুকুর রহমান ও মো. সেলিমুজ্জামান এবং অন্য নেতারা।

একপর্যায়ে মির্জা ফখরুল সমাবেশের মঞ্চে উঠে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে হাত নেড়ে উৎসাহিত করেন। পরিবহন ধর্মঘটের কারণে তিন দিন ধরে বিভিন্ন জেলা-উপজেলা থেকে নেতা-কর্মীরা আসতে শুরু করেন।

ফরিদপুর বিভাগীয় গণসমাবেশের সমন্বয়কারী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (ফরিদপুরের বিভাগ) শামা ওবায়েদ বলেন, এই অবৈধ সরকার সমাবেশে আসতে এখনো প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। আমরা তার কড়া জবাব দেব এই সমাবেশকে জনসমুদ্র করে। এখান থেকে আমরা সরকারের বিরুদ্ধে লড়াইয়ের ঘোষণা দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *