রাজধানীর যেসব সড়কে আজ যাতায়াত করা যাবে না

Slider জাতীয়


দেশের প্রথম যুব সংগঠন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। দিবসটি উপলক্ষে আজ শুক্রবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ করবে সংগঠনটি।

মহাসমাবেশ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের বেশ কিছু এলাকার সড়ক বন্ধ থাকবে ও ডাইভারশন দেওয়া হবে। ফলে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সড়কগুলোর মধ্যে রয়েছে হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং,হাইকোর্ট ক্রসিং, পুলিশ ভবন ক্রসিং, কাঁটাবন ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং ও উপাচার্য ভবন ক্রসিং। এ সব সড়ক পরিহার করে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ জানিয়েছে ডিএমপি।

এছাড়া অনুষ্ঠানে আসা গাড়ি পার্কিংয়ের জন্য নির্ধারিত স্থানগুলো হল-ঢাকা বিশ্ববিদ্যালয় মলচত্বর, হাজী মুহম্মদ মুহসীন হল মাঠ, ফুলার রোড সড়কের দুই পাশ, পলাশী ক্রসিং থেকে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত সড়কের দুই পাশ, দোয়েল চত্বর ক্রসিং থেকে শহীদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত সড়কের উভয় পাশ, পলাশী ক্রসিং থেকে নীলক্ষেত ক্রসিং সড়কের দুই পাশ, সবজি বাগান থেকে নেভাল গ্যাপ পর্যন্ত; সুগন্ধা থেকে অফিসার্স ক্লাব ক্রসিং পর্যন্ত, হলি ফ্যামিলি হাসপাতাল গলি, মিন্টো রোড ক্রসিং থেকে পুলিশ ভবন ক্রসিং, নেভাল গেইট এলাকা, হোটেল ইন্টারকন্টিনেন্টালের বিপরীত পাশে এবং দিলকুশা ও মতিঝিল এলাকার সড়কের দুই পাশ নির্ধারণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *