পাকিস্তানকে ১৫৩ রানের লক্ষ্য দিল নিউজিল্যান্ড

Slider খেলা


চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছে পাকিস্তান। যেখানে প্রথমে ব্যাট করতে নামা নিউজিল্যান্ড ড্যারিল মিচেলের হাফসেঞ্চুরিতে ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৫২ রান করেছে।

আজ বুধবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে খেলছে দুদল। বাংলাদেশ সময় দুপুর ২টায় ম্যাচটি মাঠে গড়ায়। যেখানে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই উইকেট হারিয়েছে নিউজিল্যান্ড। শাহিন শাহ আফ্রিদির করা ইনিংসের তৃতীয় বলে এলবি হয়ে মাঠ ছাড়েন ওপেনার ফিন অ্যালেন (৪)। এরপর সেট হতে যাওয়া ডেভন কনওয়েকে রান আউটে ফেরায় পাকিস্তান। ২০ বলে ২১ রান করে এই বাঁহাতি। দলীয় ৫০ রানের আগে গ্লেন ফিলিপসকে মাঠ ছাড়া করান মোহাম্মদ নওয়াজ। বল করে নিজেই ক্যাচ নেন তিনি

দলীয় সেঞ্চুরির পর তাদের অধিনায়ক কেন উইলিয়ামসনকে হারিয়েছে। ১৭তম ওভারে তাকে বোল্ড করেন শাহিন শাহ আফ্রিদি। ৪২ বলে একটি চার ও ছক্কায় ৪৬ করেন তিনি। চতুর্থ উইকেট জুটিতে উইলিয়ামসন ড্যারেল মিচেলের সঙ্গে ৫০ বলে ৬৮ রানের পার্টনারশিপ গড়েন।

এ ম্যাচে দুদলই নিজেদের একাদশ অপরিবর্তিত রেখেছে। যারা জিতবে তারাই ১৩ নভেম্বরের ফাইনাল নিশ্চিত করবে।

পাকিস্তান একাদশ: মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি।

নিউজিল্যান্ড একাদশ: ফিন অ্যালেন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ইশ সোধি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *