হীরক রানির দেশে যা ইচ্ছে তাই করছেন প্রধানমন্ত্রী: রিজভী

Slider রাজনীতি


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য আবারও প্রমাণ করেছে কোনো অপরাধে নয়, তার নির্দেশেই বন্দি আছেন খালেদা জিয়া। সরকার প্রধান প্রতিহিংসা চরিতার্থ করতেই বিচারের নামে প্রহসন মঞ্চস্থ করে বিএনপি চেয়ারপারসনকে আটকে রাখা হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। বিএনপি বাড়াবাড়ি করলে আবারও খালেদা জিয়াকে জেলে পাঠিয়ে দেবো- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্যের প্রসঙ্গ টেনে কথাগুলো বলেন রিজভী।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর কথায় আবারও স্পষ্ট হয়েছে দেশে আইন ,আদালত, হাইকোর্ট, সুপ্রিম কোর্ট, প্রশাসন-সবই এখন গণভবনে। সপ্তাহখানেক আগে আইনমন্ত্রী আনিসুল হক বললেন, আসন্ন জাতীয় নির্বাচনের আগে বেগম জিয়াকে কারাগারে ফেরত নেয়ার সুযোগ নেই। সেই রেশ না কাটতেই প্রধানমন্ত্রী বললেন ভিন্ন কথা।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, রাষ্ট্রের প্রতি বিভাগে আওয়ামী চেতনা সংক্রমিত হয়েছে। বিচার বিভাগ সম্পূর্ণ প্রধানমন্ত্রীর নিয়ন্ত্রণে। আইন তার হাতে জিম্মি। তিনি ইচ্ছা করলে কাউকে জেলে দিতে পারেন আবার বাইরেও রাখতে পারেন। হীরক রানির দেশে যা ইচ্ছে তাই করছেন তিনি। আইন, আদালত, প্রশাসন-সবকিছু তার হুকুমের গোলাম।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) নারায়ণগঞ্জের ভুলতায় মশাল মিছিল করে ছাত্রদল। এতে যুবলীগ ও ছাত্রলীগের হামলায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান ছাত্রদল নেতা ইমন হাসান অনীক। হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *