ভেন্টিলেশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

বিনোদন ও মিডিয়া


ভারতীয় ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। হঠাৎ স্ট্রোক করলে তাকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে হাসপাতালে কোমায় রয়েছেন এ অভিনেত্রী। ঐন্দ্রিলার পরিবার জানিয়েছে, মঙ্গলবার (১ নভেম্বর) রাতে স্ট্রোক হয়ে মাথায় রক্তজমাট বেঁধে যায়। এরপরই হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে দ্রুত ভর্তি করা হয়। আনন্দবাজার

এদিকে কর্তব্যরত চিকিৎসক বলছেন, ভেন্টিলেশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। এই মুহূর্তে কোমায় চলে গেছেন তিনি। প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, বয়স কম হওয়ায় ঝুঁকিটা কম হবে এমনটাই আশা চিকিৎসকদের। তবে অভিনেত্রীর জ্ঞান ফিরলে আসল পরিস্থিতি বোঝা যাবে। তার আগে কিছুই বলতে পারছেন না বিশেষজ্ঞরা। আইভি ফ্লুয়িড, অ্যান্টিবায়োটি, স্টেরয়েডস এবং অন্যান্য কঠিন ওষুধ দেওয়া হয়েছে। যাবতীয় পরীক্ষা চলছে তার। এখন পর্যন্ত ২ ইউনিট পিআরবিসি দেওয়া হয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

উল্লেখ্য, দুবার দুরারোগ্য ক্যানসারকে হারিয়ে অভিনয় দুনিয়ায় আবার ফিরে ভালোই কাজ করছিলেন ঐন্দ্রিলা। একটি ওয়েব সিরিজে শুটিং করার জন্য কয়েক দিনের মধ্যেই তার গোয়া যাওয়ার কথা ছিল। কিন্তু আকস্মিক এই অসুস্থতায় তার সব শুটিংই এখন বন্ধ। সবাই এখন তার সুস্থ হয়ে ফিরে আসার অপেক্ষায় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *