ভালুকায় অগ্নিদগ্ধে বাবার মৃত্যু পর ছেলেও মারা গেলেন

Slider জাতীয়


ময়মনসিংহের ভালুকায় সিলিন্ডারের লিকেজ থেকে গ্যাস ছড়িয়ে পড়া ঘরে রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে বাবা আব্দুল মালেক পাঠানের মৃত্যুর দু’দিন পর ছেলে কাজল মিয়াও মারা গেছেন।

মঙ্গলবার ভোরে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে গত রোববার সকালে কাজলের বাবা আব্দুল মালেক (৬৫) অগ্নিদগ্ধ হয়ে মারা যান।

জানা যায়, গত শনিবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পৌরসভার কোর্টভবন এলাকায় জব্বার প্লাজার একটি রুমে ভাড়াটিয়া উপজেলার ভাণ্ডাব গ্রামের আব্দুল মালেক রান্না করার জন্য আগুন ধরানোর সময় মুহূর্তেই পুরো রুমে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় আব্দুল মালেকের শরীরে আগুন লাগলে তিনি চিৎকার শুরু করেন। বাবাকে বাচাঁতে সামনে চা স্টলের দোকানদার মালেকের ছেলে কাজল মিয়া ঘরে ঢুকে বাবাকে উদ্ধার করতে গেলে তিনিও অগ্নিদগ্ধ হন।

পরে উদ্ধার করে প্রথমে ভালুকা সরকারি হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ সময় দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গত রোববার সকালে বাবা আব্দুল মালেক পাঠান ও মঙ্গলবার সকালে ছেলে কাজল মিয়া মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *