সাবেক প্রেমিকার কাছে ধরাশায়ী রণবীর

বিনোদন ও মিডিয়া

ডেস্ক : মুক্তির দ্বিতীয় সপ্তাহে এসে দারুণ ব্যবসা করা যাচ্ছে দীপিকা পাড়ুকোন, ইরফান খান ও অমিতাভ বচ্চন অভিনীত ‘পিকু’। অন্যদিকে চলতি সপ্তাহে মুক্তি পেয়ে রণবীর কাপুর, করণ জোহর ও আনুশকা শর্মার ‘বোম্বে ভেলভেট’ ততটা সাড়া জাগাতে পারেনি। বক্স অফিস রিপোর্ট বলছে ‘পিকু’র প্রথম তিনদিনের আয়ের কাছেও যেতে পারেনি ‘বোম্বে ভেলভেট’। এমনকি চলতি সপ্তাহের সোম ও মঙ্গলবার ‘বোম্বে ভেলভেট’ এর চেয়ে ভাল করেছে ‘পিকু’।

কইমই জানায়, ভারতীয় ও আন্তর্জাতিক বাজার মিলে ‘পিকু’ চলচ্চিত্রের আয় দাঁড়িয়েছে ৮০ কোটি রুপির মতো। যার মধ্যে প্রথম সপ্তাহে ছিল ৫০ কোটির মতো। ভিন্ন ধারার চলচ্চিত্রটি ইতোমধ্যে ইতিবাচক রিভিউ পেয়েছে। এ ছাড়া চলতি বছরে আন্তর্জাতিক বাজারে এখনো পর্যন্ত সর্বোচ্চ আয়ের চলচ্চিত্র এটি। এ উপলক্ষে সম্প্রতি দীপিকা সাকসেস পার্টির আয়োজনও করেছেন। সেখানে বলিউডের অনেক মহারথীরা থাকলেও ছিলেন না সাবেক প্রেমিক রণবীর কাপুর ও তার বর্তমান প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

চলতি সপ্তাহে মুক্তি পাওয়া ‘বোম্বে ভেলভেট’ প্রথম ৫ দিনে আয় করেছে ২০ কোটি রুপি। এর মধ্যে সোমবার আয় করে ২.১০ কোটি রুপি। অন্যদিকে একইদিন আগের সপ্তাহে মুক্তি পাওয়া ‘পিকু’ আয় করেছেন ২.৬০ কোটি রুপি। মঙ্গলবার ‘পিকু’ আয় করে ২.২০ কোটি রুপি, অন্যদিকে ‘বোম্বে ভেলভেট’ আয় করে ১.৮০ কোটি রুপি।

ধারণা করা হচ্ছিল অনুরাগ কাশ্যপের ‘বোম্বে ভেলভেট’ বলিউড সিনেমার মন্দা কাটাতে সাহায্য করবে। কিন্তু ১০০ কোটি রুপির বেশি বাজেটের চলচ্চিত্রটি প্রত্যাশা পূরণ করতে পারেনি। এ নিয়ে রণবীরের বেশ কটি সিনেমা বক্স অফিসে ধরাশায়ী হল। এবার কিনা সাবেক প্রেমিকার সিনেমার কাছে!

লতি বছর মুক্তি পেতে যাচ্ছে রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘তামাশা’। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলী। – See more at:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *