আমার ছেলেটাও হুবহু শাকিবের মতো: রাত্রি

Slider বিনোদন ও মিডিয়া


কয়েকদিন ধরেই খবরের শীর্ষে আছেন শাকিব-বুবলী এবং তাদের ছেলে শেহজাদ খান বীর। ইতমধ্যেই তোলপাড় মিডিয়া পাড়া। এবার অভিনেতা শাকিবের সাথে জড়িত আরেকটি বিষয় হলো শাকিবের প্রথম স্ত্রী অভিনেত্রী রাত্রিকে নিয়ে। শাকিব-রাত্রির ছেলের নাম রাহুল খান। দেশ রুপান্তর

শাকিব-বুবলির সন্তান শেহজাদ খান বীর প্রকাশ্যে আসলে গনমাধ্যমে অভিনেত্রী রাত্রির একটি ভিডিও ভাইরাল হয়। ভাইরাল হওয়া ওই ভিডিওতে অভিনেত্রী রাত্রি বলেন, আমার ছেলেটাও শাকিবের মতো হয়েছে। একই রকম, হুবহু একই রকম। হিরোর (শাকিব) যেমন চলাফেরা, কথাবার্তা একদম হুবহু আমার ছেলেটাও ওরকম। আমি ওরে (শাকিব) অনেক ভালোবাসি। মাঝে মধ্যে তার কথা মনে পড়লে রাতে ঘুমাতে পারি না।

তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, ভালোবাসা কি জিনিস, একটা পুরুষ সঙ্গী নেই। একা একা একটা সন্তান লালনপালন করছি অনেক কষ্টে। অপুর (অপু বিশ্বাস) কাছে যাওয়ার পরই আমার সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দিয়েছে। আমার মোবাইল নম্বর ব্লক করে দিয়েছে। আমি সত্যিই ওকে ভালোবাসি।

রাত্রি আরও বলেন, আমি দোয়া করি শাকিব এমপি হোক। আমি কষ্টে থাকলেও আমি চাই ও (শাকিব) আরও বড় লেভেলে যাক। আমি আল্লাহর কাছে দোয়া করি। শাকিব একটা ভালো ও ভদ্র ছেলে, আমি ওকে পছন্দ করি। আমি ওকে পঁচাবো না, প্রশ্নই ওঠে না আমি ওকে পঁচাবো। আমি ওর জন্য মরতেও প্রস্তুত আছি। আমি অনেক কষ্টে আছি। পার্লারে কাজ করি।

আমার ছেলে রাহুল মেকানিক। ছেলে আমাকে মিডিয়ার সামনে এসব বিষয়ে কথা বলতে না করেছে। যে ভালোবাসার কারণে এতোগুলো বছর চুপ থেকেছি, এখন আর মুখ খুলে কী লাভ? শাকিব যদি কোনোদিন বুঝতে পারে, ফিরে আসে তাহলে আমার আর কিছু চাই না। এর বাইরে মুখ খুলিনি কারণ আমি চাইনি আমার হিরোর (শাকিব খানের) কোনো ক্ষতি হোক।

শাকিবের প্রথম সন্তানের মা হিসেবে রাত্রি বলেন, আমি আর আমার আল্লাহ সবচেয়ে ভালো জানেন। আমি জোর গলায় বলতে চাই শাকিব খানের প্রথম সন্তানের মা আমি। এটা শাকিবও অস্বীকার করতে পারবে না। শাকিব খান কখনো এ বিষয়ে কোনও মন্তব্য দেননি।

জানা গেছে, ২০০৮-৯ সালে শাকিব খান ও রাত্রীর বিয়ে হয় । সেই সময় একটি জাতীয় দৈনিক পত্রিকায় তাদের বিয়ের খবর ছবিসহ প্রকাশ পায়। যদিও শাকিব খান সেই বিয়ে অস্বীকার করেন। তিনি সংশ্লিষ্ট পত্রিকার সাংবাদিকদের হুমকি দেন বলেও জানা গেছে। রাত্রির গর্ভে প্রথম সন্তান জন্ম নিলেও অভিযোগ রয়েছে শাকিব তাদের দেখভালের দায়িত্ব নেননি। এনএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *