আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে খুন

Slider রাজনীতি


নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহাবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার গোলাকান্দাইল হাট সংলগ্ন কাঠপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার ছেলে রাকিব হাসান (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদক ব্যবসা, পরিবহনের চাঁদাবাজি ও এলাকার চাঁদাবাজিসহ বিভিন্ন বিষয় নিয়ে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেনের সঙ্গে ছাত্রলীগ কর্মী রাকিব হাসানের বিরোধ চলে আসছিল। পরে ওই বিরোধের জের ধরে বুধবার রাত ৯টার দিকে দেলোয়ারসহ তার বাহিনীর ৮ থেকে ১০ জন প্রকাশ্যে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মঈন বলেন, রাকিব আমার সঙ্গে ছাত্রলীগ কর্মী হিসেবে কাজ করে আসছে। নির্মমভাবে কুপিয়ে তাকে খুন করা হয়। হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহাবুবুর রহমান বলেন, বুধবার রাতে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ধারালো অস্ত্রের আঘাতে রাকিবের বাম হাতটি প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ে। এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে এলোপাতারি কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, বুধবার রাতে রাকিবের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *