যুবকের হাত কেটে ছবি পাঠিয়ে মুক্তিপণ দাবি, আটক ২

Slider জাতীয়


কুমিল্লা নগরীর মোগলটুলি এলাকা থেকে অপহরণের পর মুক্তিপণের দাবির অভিযোগে অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব। এ সময় ওয়াকিল আহম্মেদ আপন (১৮) নামে অপহৃত যুবককে উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা র‌্যাব-১১ এর সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য জানান।

তিনি জানান, গত ১০ সেপ্টেম্বর বিকেলে অপহৃত ওয়াকিল আহম্মেদ আপন (১৮) নাস্তা করার উদ্দেশে তার বাসা থেকে বের হন। রাত ১০টায় তার মা আঞ্জুমান আরা বেগমের ব্যবহৃত মোবাইল নম্বরে অজ্ঞাতনামা ব্যক্তি কল করে বলেন, ‘আপনার ছেলে আমাদের কাছে আছে। যদি আপনার ছেলেকে ফেরত পেতে চান তাহলে ৫০ হাজার টাকা আপনার ছেলের বিকাশ নম্বরে এখনই পাঠান। অন্যথায় আপনার ছেলেকে প্রাণে মেরে ফেলব।’

এর মধ্যে টাকা পাঠাতে দেরি হওয়ায় ভিকটিমের হাত কেটে কাটা হাতের ছবি পরিবারের কাছে পাঠায়।

সাকিব হোসেন বলেন, পরে আমাদের (র‍্যাবের) পরামর্শ মোতাবেক ভিকটিমের পরিবার ১০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠায় এবং বাকি টাকা অল্প সময়ের মধ্যে পাঠানো হবে বলে জানানো হয়।

র‍্যাব কর্মকর্তা বলেন, পরে বিকাশের লেনদেনে বিশ্লেষণ করে র‌্যাব অপহরণকারীদের লোকেশন শনাক্ত করে এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় কোতোয়ালী থানা এলাকা থেকে অপহৃত তরুণকে উদ্ধার করা হয়। একই সাথে অপহরণকারী সামবির (১৯) এবং বায়েজীদ হোসেন রিয়াদকে (১৯) আটক করা হয়।

আটকদের কুমিল্লা কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *