আমি সব সময় চাই বাংলাদেশ ভালো খেলুক: সৌরভ

Slider খেলা


এবারের এশিয়া কাপে ভালো না করতে পারলেও বাংলাদেশ দারুণ দল। সাকিবের নেতৃত্বে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে চেনা ছন্দে ফিরবে টিম টাইগার, সময় সংবাদে এমন মন্তব্য করেছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। বাংলাদেশ ভালো করলে একজন বাঙালি হিসেবে গর্বিত হন সৌরভ। জানিয়েছেন সবসময়ই টাইগার ক্রিকেটের পাশে থাকবেন তিনি।

সব পরিচয় ছাপিয়েও তিনি একজন বাঙালি। ক্রিকেটারের পাট চুকিয়ে এখন বিসিসিআই সভাপতি। যার কাঁধে শতকোটি ক্রিকেট ভক্তের দেশ ভারতের ম্যানেজমেন্টের দায়িত্ব। শত ব্যস্ততার মধ্যেও বাংলাদেশের ক্রিকেটের খোঁজখবর ঠিকই নেন সৌরভ।

চলতি এশিয়া কাপে প্রত্যাশার সঙ্গে প্রাপ্তির মেলবন্ধন করতে পারেনি টিম টাইগার। তবে সাকিবদের উন্নতির গ্রাফ দিনকে দিন বাড়ছে। সময় সংবাদে বাংলার ক্রিকেটের হালচাল নিয়ে কথা বলেছেন প্রিন্স অব ক্যালকাটা। বললেন সাম্প্রতিক সময়ে ভালো না করতে পারলেও টাইগাররা নি:সন্দেহে ভালো দল।

সৌরভ বলেন, ‘বাংলাদেশ ভালো টিম। এখানে কোয়ালিফাই করতে পারেনি ভারতের মতো। কিন্তু দল ভালো। ভালো খেলবে বাংলাদেশ। চাইব ভালো খেলুক। আমি সব সময় চাই বাংলাদেশ ভালো খেলুক।’

সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। টাইগারদের আরও এক অগ্নিপরীক্ষা। সৌরভের বিশ্বাস সেখানে নিজেদের সামর্থ্যের ঠিক প্রমাণ দেবে দল।বিসিসিআইএর পক্ষ থেকে কথা দিলেন সব ধরনের সহায়তা বজায় রাখার।

বছরের শেষে সিরিজ খেলতে বাংলাদেশে আসবে টিম ইন্ডিয়া। সেই সফরে বিশেষ ভ্রমণে আসার কথা রয়েছে গাঙ্গুলির। বললেন দুদেশের দ্বি-পাক্ষিক সিরিজ আরও বাড়াতে বিসিবির সঙ্গে কাজ করবে বিসিসিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *