আফগানিস্তানের বিপক্ষে টসে জিতল পাকিস্তান

Slider খেলা

এশিয়া কাপের সুপার ফোরের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছে আফগানিস্তান ও পাকিস্তান। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাবর আজমের দল।

বুধবার বাংলাদেশ সময় রাত ৮টায় সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। এর আগে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে টসের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে খেলার কার্যক্রম শুরু হয়।

সুপার ফোরে শ্রীলঙ্কার কাছে হার দিয়ে শুরু আফগানিস্তানের। আজ পাকিস্তানের বিপক্ষে ম্যাচটা তাই কঠিন সমীকরণের। পাকিস্তানের কাছে হারলেই এশিয়া কাপে ফাইনালের দৌড় থেকে ছিটকে পড়তে হবে আফগানিস্তানকে। আর জিতলে ফাইনালে খেলার কিছুটা সম্ভবনা জেগে থাকবে আফগানদের।

অন্যদিকে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জয় দিয়ে সুপার ফোর পর্ব শুরু করে পাকিস্তান। ভারতের বিপক্ষে ভারতের বিপক্ষে ওই দিন ৫ উইকেটে জয় পায় পাকিস্তান। আজকের ম্যাচে জিতলে সরাসরি ফাইনালের টিকেট নিশ্চিত হবে দলটির।

পাকিস্তানের একাদশ : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, শাদাব খান, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, হারিস রউফ ও মোহাম্মদ হাসনাইন।

আফগানিস্তান একাদশ : হজরতুল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ (উইকেট-রক্ষক), ইব্রাহিম জাদরান, কারিম জানাত, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী (অধিনায়ক), রশিদ খান, আজমাতুল্লাহ ওমরজাই, ফরিদ আহমেদ, মুজিব উর রহমান ও ফজল হক ফারুকী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *