বিএনপির কর্মসূচি নিয়ে ডিএমপি কমিশনারের খোলামেলা বক্তব্য

Slider জাতীয়


বিএনপির কর্মসূচি নিয়ে ডিএমপি কমিশনার খোলামেলা বক্তব্য দিয়েছেন। তিনি বলেছেন, রাজনৈতিক কর্মসূচির নামে কেউ সংঘাত সৃষ্টি করার চেষ্টা করলে পুলিশের ওপর জানমাল রক্ষার যে দায়িত্ব, তাই পালন করবে। যেসব রাজনৈতিক দলগুলো শান্তিপূর্ণভাবে যেকোনো কর্মসূচি পালন করবে, তাদের পাশে থেকে সেটি নিশ্চিত করার দায়িত্ব পুলিশের। তবে যারা রাজনৈতিক কর্মসূচি দেন তারাও যদি আমাদের বেঁধে দেওয়া সীমার (রেস্ট্রিকশন) মধ্যে থাকেন তবে সংঘাতের কোনো আশঙ্কা থাকে না বলে জানান ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত ‘আইজিপি কাপ’ কাবাডি চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। রাজধানীর মিরপুরে পুলিশ লাইনসে এ অনুষ্ঠানের আয়োজন হয়।

এ সময় এক প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, নির্বাচনকেন্দ্রিক কোনো রাজনৈতিক কর্মসূচিতে সংঘাতের বাড়তি কোনো চাপ নেই। সে রকম কোনো চাপ থাকলে আপনারাও তার নমুনা দেখতে পারতেন। আমরা একই দেশের নাগরিক, এই দেশটি আমাদের। আমরা কেউ কারও শত্রু নই। আমরা পরস্পর সহযোগিতার মধ্য দিয়ে এই নগরীকে শান্তিপূর্ণ রাখার চেষ্টা করে যাব। এ সময় তিনি আশা করেন পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল থেকে পুলিশ কাজ করে যাবে।

এর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বনাম ঢাকা রেঞ্জ পুলিশ দলের মধ্যে ‘আইজিপি কাপ’ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় জয়ী হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) টিম, রানার্স আপ হয়েছে ঢাকা রেঞ্জ টিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *