ভারতকে ব্যাটিংয়ে পাঠাল পাকিস্তান

Slider খেলা


এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে রোববার (৪ সেপ্টেম্বর) ভারতের বিপক্ষে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। পাকিস্তান দলে একটি পরিবর্তন আসলেও ভারত একাদশে পরিবর্তন এনেছে তিনটি।

শাহনেওয়াজ দাহানি এ ম্যাচে খেলছেন না, সেই কথা জানা গিয়েছিল একদিন আগেই। জানার বাকি ছিল তার জায়গায় কে আসছেন। বাবর জানিয়েছেন, দাহানির পরিবর্তে একাদশে সুযোগ দেয়া হয়েছে মোহাম্মদ হাসনাইনকে। অন্যদিকে ভারত দল থেকে রবীন্দ্র জাদেজা ছিটকে যাওয়ায় তার জায়গায় সুযোগ পেয়েছেন দীপক হোদা। হংকংয়ের বিপক্ষে ম্যাচে ছিলেন না হার্দিক পান্ডিয়া। পান্ডিয়াও দলে ফিরেছেন পাকিস্তানের বিপক্ষে। সুযোগ পেয়েছেন রবি বিষ্ণুও। বাদ পড়েছেন আভেশ খান।

দুদলের গ্রুপ পর্বের খেলায় ৫ উইকেটে হেরেছিল পাকিস্তান। পাকিস্তানের ১৪৭ রানের জবাবে ২ বল হাতে রেখে জিতেছিল রোহিত শর্মা বাহিনী। বল হাতে ৩ উইকেট ও ব্যাট হাতে ৩৩ রান করে ম্যাচসেরা হয়েছিলেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এ ম্যাচেও হয়তো তার দিকে তাকিয়ে থাকবে টিম ইন্ডিয়া।

ভারত একাদশ

রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, দীপক হোদা, ভুবনেশ্বর কুমার, রবি বিষ্ণু, যুজবেন্দ্র চাহাল ও আর্শদীপ সিং।

পাকিস্তান একাদশ

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, ইফতেখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলি, শাদাব খান, মোহাম্মদ নেওয়াজ, নাসিম শাহ, হারিস রউফ ও মোহাম্মদ হাসনাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *