উত্তরায় গার্ডারচাপা: ক্রেনচালকসহ ২ জনের জামিন

Slider


রাজধানীর উত্তরায় প্রাইভেটকারের ওপর নির্মাণাধীন বিআরটি প্রকল্পের ক্রেন থেকে গার্ডার পড়ে একই পরিবারের ৫ সদস্য নিহতের ঘটনায় ক্রেনচালক মো. আল-আমিন হোসেন ওরফে হৃদয় ও রাকিব হোসেনকে জামিন দিয়েছেন আদালত।

সোমবার (২৯ আগস্ট) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন (ডিএমপি) ম্যাজিষ্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালত তাদের জামিন মঞ্জুর করেন। এ নিয়ে এ মামলায় ১০ আসামির মধ্যে আটজন জামিন পেলেন।

প্রসঙ্গত, গত ১৫ আগস্ট বিকেলে উত্তরার জসীমউদ্দীন প্যারাডাইস টাওয়ারের সামনে বিআরটি প্রকল্পের এক্সপ্রেসওয়ের গার্ডার চাপায় পাঁচজন নিহত হন। হতাহতরা ঢাকায় একটি বৌভাতের অনুষ্ঠানে অংশ নিয়ে ফিরছিলেন।

গাড়িটিতে থাকা সাতজনের মধ্যে পাঁচজান মারা যান। নিহতরা হলেন- রুবেল (৫০), ঝরণা (২৮), ফাহিমা (৪০), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। ভয়াবহ এ দুর্ঘটনায় ভাগ্যক্রমে বেঁচে যান ওই গাড়িতে থাকা হৃদয় (২৬) ও রিয়া মনি (২১) নামে নবদম্পতি।

এ ঘটনায় ওই রাতেই নিহত ফাহিমা আক্তার ও ঝরণা আক্তারের ভাই মো: আফরান মণ্ডল বাবু বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন। মামলায় ক্রেনের চালক, প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান ও নিরাপত্তা নিশ্চিতে দায়িত্বপ্রাপ্তদের অভিযুক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *