আওয়ামী লীগ নেতার মামলা নিলেও বিএনপির মামলা নেয়নি পুলিশ

Slider জাতীয়

72368_attack

 বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যা চেষ্টার অভিযোগে অজ্ঞাত ১০০ ব্যক্তিকে আসামি করে তেজগাঁও থানায় অভিযোগ দিয়েছে বিএনপি। তবে তা মামলা হিসেবে গ্রহণ করেনি পুলিশ। মামলা গ্রহণ না করলে আদালতে মামলা করা হবে বলে জানিয়েছেন দলটির নেতারা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল থানায় গিয়ে এ এজাহার দাখিল করেন। অন্যদের মধ্যে ছিলেন অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও এডভোকেট মাসুদ আহমেদ তালুকদারসহ চেয়ারপারসনের নিরাপত্তা কর্মকর্তারা। এজাহারের বাদী হয়েছেন খালেদা জিয়ার নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা ফজলে এলাহী আকবর। অভিযোগের বিষয়ে তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম জানিয়েছেন এজাহার দেখে পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে বিএনপির অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করা না হলেও গতকাল রাত পৌনে ১২টার দিকে রাজধানীর তেজগাঁও থানায় একটি মামলা করেছেন ঢাকা মহানগরের ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক। ওই মামলায় বিএনপির অজ্ঞাত ১০০ জন নেতাকর্মীকে আসামি করা হয়েছে।
গতকাল বিকালে রাজধানীর কাওরান বাজারে খালেদা জিয়ার নির্বাচনী প্রচারণাকালে হামলা চালায় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। এসময় তারা জয় বাংলাসহ বিভিন্ন ধরণের সেøাগান দেন। হামলায় বিএনপি চেয়ারপারসনের নিরাপত্তা রক্ষীসহ বেশ কয়েকজন আহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *