প্রধনমন্ত্রীর অনুষ্ঠানের বিদ্যুৎ বিভ্রাটের ঘটনায় আরো দুই কর্মকর্তা সাময়িক বরখাস্ত

Slider জাতীয়

57647_Hasina2

গাজীপুর: শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠানে ১৫মিনিট  বিদ্যুৎ বিভ্রাটের ঘটনায় আরো দুই কর্মকর্তা সাময়িক বরখাস্ত হয়েছেন। এই নিয়ে ওই ঘটনায়  মোট ৪কর্মকর্তা সাময়িক বরখাস্ত হলেন।

সরকারী গোয়েন্দা সূত্র ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কাজী আব্দুল খালিক সাংবাদিকদের বলেন, দায়িত্ব পালনে ব্যর্থ হওয়ায় দুই জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ দুই কর্মকর্তা হলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী মো. ইকরামুল হক এবং নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. আবুল হাসেম।

একই ঘটনায় শনিবার বিকালে  গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতির ব্যবস্থাপক মো. জহিরুল ইসলাম এবং উপ-মহাব্যবস্থাপক (টেকনিক্যাল) খান মো. বোরহান উদ্দিনকে
সাময়িক বরখাস্তের নির্দেশ দেন পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মঈন উদ্দিন। এরপর গাজীপুরের পল্লী বিদ্যুৎ সামিতির ছায়াবিথী জোনাল অফিসের উপ-মহাব্যবস্থাপক নূর মোহাম্মদকে ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপকের দায়িত্ব দেওয়া হয়।

বিদ্যুৎ বিভ্রাটের ওই ঘটনায় পল্লী বিদ্যুৎ, গাজীপুর জেলা প্রশাসন ও বিশ্ববিদ্যায় কর্তৃপক্ষ থেকে তিনটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *