পালাতে গিয়ে ৩ পথচারীকে চাপা দিল কার, আটক চালককে ছিনতাইচেষ্টা

জাতীয়


লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের ভয়ে প্রাইভেটকারসহ পালাতে গিয়ে শিশুসহ তিন পথচারীকে চাপা দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আটক চালক সফিকুল ইসলাম শফিককে (৩২) ছিনিয়ে নেয়ার চেষ্টা করা হয় বলে জানায় পুলিশ।

শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে কাকিনা-মহিপুর-রংপুর সড়কের এসকেজে বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, লালমনিরহাটের সীমান্তে এলাকা থেকে রংপুরের উদ্দেশে একটি প্রাইভেটকারে কয়েকজন যুবক ফেনসিডিলের বড় চালান নিয়ে যাচ্ছিলেন। গোপন খবর পেয়ে লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা ওই কারটিকে ধাওয়া করে। এ সময় মাদক ব্যবসায়ীরা দ্রুত গাড়ি চালিয়ে ডিবি পুলিশের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

পথে এসকেজে বাজারের লোকজন আটকের চেষ্টা করলে তিন পথচারীকে চাপা দেয় প্রাইভেটকারটি। এতে শিশুসহ তিন পথচারী আহত হন। উত্তেজিত জনতা আহত ব্যক্তিদের চিকিৎসার দাবি করে বিক্ষোভ মিছিল করেন।

এই সুযোগে ওই এলাকার মাদক ব্যবসায়ীরা বেশ কয়েকটি মোটরসাইকেলে করে এসে প্রাইভেটকারটি ও ডিবি পুলিশকে ঘিরে রেখে চালককে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। এ অবস্থায় লালমিনরহাট ডিবি পুলিশের সদস্যরা গঙ্গাচড়া থানা ও কালীগঞ্জ থানায় খবর দেন। পরে কালীগঞ্জ থানা ও গঙ্গাচাড়া থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে সটকে পড়েন ওই মোটরসাইকেল বহরের সদস্যরা।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রুসূল বলেন, ডিবি পুলিশের হাতে আটকের পর স্থানীয়রা ঝামেলা করছিল। পরে ব্যাপক সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি স্বাভাবিক হয়।

তিনি আরও জানান, প্রাইভেটকারটিসহ ২৮৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *