গাজীপুরের চান্দরায় বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালিত

Slider গ্রাম বাংলা


মো:আলীআজগর খান পিরু: গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানার ৩৭নং ওয়ার্ডে জাতীয় শোক দিবস, সর্বকালের সর্বশেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহিদের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুপুর ১.৩০টায় চান্দরা রহমানিয়া ফাজিল মাদরাসা প্রাঙ্গণে এ আলোচনা সভা দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে।অনুষ্ঠানে গাছা থানা সেচ্ছাসেবক লীগ নেতা ও গাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো:শফিকুল ইসলাম শফিক এর সঞ্চালনায় ৩৭নং ওয়ার্ড আওয়ামী লীগ এর যুগ্ন আহবায়ক মো:সালাহ উদ্দিন মোল্লার সভাপতিত্বে ,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মো:জাহিদ আহসান রাসেল এম,পি।মন্ত্রী বলেন,বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আমাদের সকলের দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে হবে। মাননীয় প্রধনমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের লক্ষে এবং দেশকে এগিয়ে নিতে প্রতি মূহুর্তেই কাজ করে যাচ্ছেন। ২০৪১ সালের মধ্যে বাংলদেশ বিশ্বের একটি উন্নত দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থত ছিলেন,গাজীপুর মহানগর আওয়ামী লীগের এর সভাপতি এড.মো:আজমতউল্লাহ খান,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো:আতাউল্লা মন্ডল,
উপস্থত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মহিউদ্দিন আহম্মেদ মাহি,আওয়ামীলীগ নেতা আদম আলী, ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল, ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর মো:সাইফুল ইসলাম দুলাল,ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন সরকার, যুগ্ন আহবায়ক হাজী মোহাম্মদ আলী, যুবলীগ নেতা মো:ইসমাইল হোসেন,যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার প্রমূখ।
সার্বিক সহযোগিতায় ছিলেন, যুবলীগ নেতা ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী মো: রাশেদুজ্জামান জুয়েল মন্ডল।
শোক সভায় গাজীপুর মহানগর আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবিৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *